রাজকে নিয়ে নতুন স্ট্যাটাস পরীমনির 

রাজকে নিয়ে নতুন স্ট্যাটাস পরীমনির 

অনলাইন ডেস্ক

ঢালিউড তারকা দম্পতি শরীফুল রাজ ও পরীমনি। রাজের ফেসবুক থেকে সম্প্রতি কিছু ছবি ও ভিডিও ফাঁসের পরই তাদের দাম্পত্য কলহ সামনে আসে। রাজ-পরী উভয়ই একে অপরকে নানান বিষয় নিয়ে অভিযোগ- পাল্টা অভিযোগ করেন। দু'জনের আর একসঙ্গে থাকা সম্ভব নয় বলেও গণমাধ্যমে জানান তারা।

তবে অভিযোগ- পাল্টা অভিযোগ একপাশে রেখে তাদের একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের ১০ মাস পূর্তিতে রাজ-পরীকে একসঙ্গে দেখা গেছে। তবে কি দু'জনের মধ্যে রাগ-অভিমানের পালা শেষ হয়েছে?

গতকাল রোববার সকালে নিজের ভেরিফায়েড ফেসবুকে পরিবার ও ছেলের সঙ্গে একটি ভিডিও শেয়ার করে পোস্ট দিয়েছেন পরীমনি। রাজ-পরীকে একসঙ্গে দেখে নেটিজেনদের অনেকেই খুশি হয়েছিলেন। অনেকে আবার শুভকামনাও জানিয়েছেন।

তবে আজ সোমবার সকালে শরীফুল রাজকে নিয়ে নতুন স্ট্যাটাস দিয়েছেন পরীমনি। তিনি জানাতে চাইলেন, তারা আর একসঙ্গে নেই। সন্তানের বিশেষ দিনের জন্য একসাথ হয়েছিলেন মাত্র।

ক 

ফেসবুক স্ট্যাটাসে পরীমনি লিখেছেন, 'আপনাদের মধ্যে অনেকের মতো আমিও খুশি হয়ে যাই খবরের এসব শিরোনাম দেখে! সব ভুলে আবার এক হলেন... কিন্তু সব কি আর সবসময় এক হয়?'

পরী আরও লেখেন, 'আমরা দশ তারিখটা (যেটি আমাদের জীবনের অনেক স্পেশাল দিন। আমাদের বাচ্চার পৃথিবীতে আসার দিন এটি) সেলিব্রেট করেছি মাত্র। আগামী দিনেও করবো। যেখানে আমরা জীবনের অন্য কোন ইস্যু টানবো না। ' 

তিনি লেখেন, 'নয় তারিখ রাতে নানাভাই ঢাকায় আসেন। তারপর এই আয়োজন, সবাই মিলে। শুধু নানাভাই রয়ে গেলেন আমার কাছে। আর রাজ চলে গেল রাজের মতো…'

পরিশেষে অভিনেত্রী লেখেন, 'আশা করি এটা এখানেই শেষ হবে। ' 

প্রসঙ্গত, ২০২২ সালের ১০ আগস্ট জন্ম নেয় রাজ-পরী দম্পতির ছেলে রাজ্য। তবে ভালোবেসে এই দম্পতি বিয়ে করলেও মাঝেমধ্যেই সম্পর্কের টানাপোড়েন দেখা যায় তাদের মধ্যে। বর্তমানে দাম্পত্য জীবনের টানাপোড়েনের মধ্য দিয়ে যাচ্ছেন রাজ-পরী।

news24bd.tv/রিমু