সিটির পক্ষে বাজি ধরে ১০ লাখ টাকা খুইয়েছেন আগুয়েরো

সংগৃহীত ছবি

সিটির পক্ষে বাজি ধরে ১০ লাখ টাকা খুইয়েছেন আগুয়েরো

অনলাইন ডেস্ক

ম্যানচেস্টার সিটির কিংবদন্তি সের্হিও আগুয়েরো। সময়টা দারুণ কাটছে তার। গত ডিসেম্বরে আর্জেন্টিনা জিতেছে বিশ্বকাপ। স্বাস্থ্যগত কারণে অকালে বুটজোড়া তুলে রাখলেও কাতারে মেসিদের সঙ্গে মাঠেই বিশ্বকাপ উদযাপন করেন তিনি।

গত শনিবার সাবেক ক্লাব ম্যানচেস্টার সিটির হয়েও উদযাপনে মেতেছিলেন তিনি। সেটা চ্যাম্পিয়নস লিগ জয়ের আনন্দে।

তবে এই আনন্দের মধ্যেও মন খারাপের এক সংবাদ পেয়েছেন আগুয়েরো। প্রিয় ক্লাব জিতলেও তাদের পক্ষে বাজি ধরে হেরেছেন তিনি।

সিটি চ্যাম্পিয়ন হওয়ার পরও কীভাবে বাজি হারেন আগুয়েরো? এমন প্রশ্ন ওঠা স্বাভাবিক। তবে আগুয়েরো মূলত হেরেছেন বাজির শর্তের কারণেই।

জুয়ার ওয়েবসাইট ‘স্টেক’-এ সিটির পক্ষে ১০ হাজার ডলার বা ১০ লাখ ৮৪ হাজার টাকা বাজি ধরেছিলেন। তার বাজিটা ছিল, চ্যাম্পিয়নস লিগ ফাইনালে ইন্টার মিলানকে কমপক্ষে ২ বা ৩ গোলের ব্যবধানে হারাবে সিটি। কিন্তু গার্দিওলার দল করতে পেরেছে মাত্র একটি গোল। তাই সিটি চ্যাম্পিয়নস লিগ জিতলেও ১০ লাখ ৮৪ হাজার টাকা গচ্চা গেছে আগুয়েরোর।

তুরস্কের ইস্তাম্বুলে ইন্টার মিলানের বিপক্ষে ফাইনালে ম্যাচজুড়ে বেশ কয়েকবার গোলের সুযোগ সৃষ্টি করেছিল সিটি। তবে গোল করতে পারছিল না কেউই। ৬৮ মিনিটে রদ্রি ভাঙেন ডেডলোক। তার গোলেই চ্যাম্পিয়ন হয়েছে সিটি। কিন্তু বাজি জিততে হলে আগুয়েরোর দরকার ছিল আরেকটি গোল। উত্তরসূরিরা কমপক্ষে ২টি গোল করলেই ৯ হাজার ৭০০ ডলার বা ১০ লাখ ৫১ হাজার টাকা জিততেন আগুয়েরো।

news24bd.tv/SHS