জিএম কাদেরের ওপর মির্জা ফখরুল ভর করেছে: ওবায়দুল কাদের

সংগৃহীত ছবি

জিএম কাদেরের ওপর মির্জা ফখরুল ভর করেছে: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদেরের ওপর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ভর করেছে বলে মন্তব্য করেছেন ওবায়দুল কাদের। গত শনিবার জিমএম কাদেরের করা, ‘সবার অজান্তেই বাংলাদেশ শ্রীলঙ্কা হয়ে গেছে’ বক্তব্যের পরিপ্রেক্ষিতে এ মন্তব্য করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

আজ সোমবার বিকেলে রাজধানীর পল্লবীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তরের অন্তৰ্গত ঢাকা-১৬ সংসদীয় আসনের ৬টি ওয়ার্ডের ইউনিটসমূহের ত্ৰি-বাৰ্ষিক সম্মেলন এসব কথা বলেন তিনি।

সম্মেলনে তিনি বলেন, ২০০১ সালের তত্ত্বাবধায়ক সরকার হলেই বিএনপি ক্ষমতায় যাবে, তা আর সম্ভব না।

সেই আশা করে লাভ নেই, নির্বাচন করতে হলে সংবিধান অনুযায়ীই হবে।

বিএনপি স্বপ্ন দেখছে মানুষ ভোট প্রত্যক্ষ্যান করবে, কিন্তু তা মানুষ করছে না। বিএনপির তাই স্বপ্ন ভঙ্গ হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ সময় তিনি বলেন, বরিশাল ও খুলনায় বিপুল ভোটে বিজয়ের পথে নৌকা।

৪৫ থেকে ৫০ শতাংশ ভোটার উপস্থিতি প্রমাণ করেছে শেখ হাসিনার অধীনে নির্বাচনে ভোটের প্রতি ভোটারদের আগ্রহ নেই এই কথা মিথ্যা।

এ সময় কাদের অভিযোগ করেন, বিএনপি কোন ইস্যু পেলেই তা নিয়ে রাজনীতি করে। কদিন আগে বিদ্যুৎ নিয়ে করেছে, এখন তা আর নেই। এদেশের মানুষ সুখ শান্তি নিয়ে শেখ হাসিনাই চিন্তা করে, ইতিমধ্যেই অনেক দ্রব্যমূল্যের দাম কমতে শুরু করেছে সামনে মানুষের দুর্ভোগ ঘুচতে দ্রব্যমূল্যের দাম কমাতে ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশ সক্ষম বলেই আইএমএফ ঋণ দিয়েছে। ঋন শোধ করতে না পারলে তাদের কোনো দিন ঋণ দেয় না। যারা ধার করে ঘি খেয়েছে তাদের ঋণ দেবে না, কিন্তু দেশের উন্নয়নে কাজের জন্য ঠিকেই ঋণ দেবে।

news24bd.tv/SHS