প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানালেন খোকন সেরনিয়াবাত

সংগৃহীত ছবি

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানালেন খোকন সেরনিয়াবাত

অনলাইন ডেস্ক

মেয়র পদে বেসরকারিভাবে নির্বাচিত হওয়ার পর ভোটার ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)। সেই সঙ্গে নির্বাচনী প্রতিশ্রুতি পর্যায়ক্রমে বাস্তবায়নের অঙ্গীকার করেছেন তিনি।  

আজ সোমবার সন্ধ্যা ৭টা ২০ মিনিটে নগরীর সার্কিট হাউস এলাকায় নৌকার অস্থায়ী নির্বাচনী কার্যালয়ে লিখিত বক্তব্য দেন আবুল খায়ের।  

তিনি বলেন, ‘বরিশালে বসবাসরত শান্তিপ্রিয় নগরবাসী।

আপনাদের অক্লান্ত পরিশ্রম ও ভোটে আমি বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হয়েছি। বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী যে আশা ও আকাঙ্ক্ষা নিয়ে আমাকে আপনাদের মাঝে পাঠিয়েছেন। ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করে মাননীয় প্রধানমন্ত্রী সেই আকাঙ্ক্ষা আপনারা পূরণ করেছেন। আমি সর্বপ্রথম বাংলাদেশের মানুষের আসার প্রদীপ মাননীয় প্রধানমন্ত্রী ও দেশনেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই।
পাশাপাশি বরিশালের সাধারণ নাগরিক, ভোটার ও আমার দলীয় নেতা–কর্মী যারা নির্বাচনের সাথে জড়িত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সাংবাদিকদের জানাই কৃতজ্ঞতা। ’ 

নির্বাচনী প্রতিশ্রুতি পর্যায়ক্রমে বাস্তবায়নের আশাবাদ ব্যক্ত করে আবুল খায়ের আব্দুল্লাহ বলেন, ‘নির্বচনী ইশতেহারের মাধ্যমে আপনাদের দেওয়া অঙ্গীকার ও প্রতিশ্রুতি পর্যায়ক্রমে বাস্তবায়ন করব। ’ 

খোকন সেরনিয়াবাতের নির্বচনী কার্যালয়ের দেওয়া তথ্য অনুযায়ী, মোট ১২৬ কেন্দ্রের ফলাফলে নৌকা পেয়েছে ৮৭ হাজার ৭৫২টি ভোট, নিকট প্রতিদ্বন্দ্বী হাতপাখা প্রতীক পেয়েছে ৩৪ হাজার ৩৪৫টি ভোট।
news24bd.tv/aa