কক্সবাজার পৌরসভার মেয়র হলেন নৌকার প্রার্থী

কক্সবাজার পৌরসভার মেয়র হলেন নৌকার প্রার্থী

অনলাইন ডেস্ক

কক্সবাজার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মাহবুবুর রহমান চৌধুরী নৌকা প্রতীক নিয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। ৪৩টি কেন্দ্রে মাহবুবুর রহমান পেয়েছেন ২৮ হাজার ৪১৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাশেদুল হক রাশেদ নারিকেল গাছ প্রতীক নিয়ে পেয়েছেন ২৪ হাজার ৫৭৪ ভোট।

সোমবার রাতে জেলা নির্বাচন অফিস ও রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে প্রাপ্ত বেসরকারি ফলাফলে এ তথ্য জানা গেছে।

এছাড়া ১২টি ওয়ার্ডে বেসরকারিভাবে নির্বাচিত পুরুষ কাউন্সিলররা হচ্ছেন-১ নম্বর ওয়ার্ডে এসআইএম আকতার কামাল, ২ নম্বর ওয়ার্ডে মিজানুর রহমান মিজান, ৩ নম্বর ওয়ার্ডে আমিনুল ইসলাম মুকুল, ৪ নম্বর ওয়ার্ডে এহেসান উল্লাহ, ৫ নম্বর ওয়ার্ডে শাহাবুদ্দিন সিকদার, ৬ নম্বর ওয়ার্ডে ওমর সিদ্দিক লালু, ৭ নম্বর ওয়ার্ডে ওসমান সরওয়ার টিপু, ৮ নম্বর ওয়ার্ডে রাজ বিহারি দাশ, ৯ নম্বর ওয়ার্ডে হেলাল উদ্দিন কবির, ১০ নম্বর ওয়ার্ডে সালাহউদ্দিন সেতু, ১১ নম্বর ওয়ার্ডে নুর মোহাম্মদ মাঝু এবং ১২ নম্বর ওয়ার্ডে এম এ মনজুর।

নির্বাচিত সংরক্ষিত নারী কাউন্সিলররা হচ্ছেন-১ ২ ও ৩ নম্বর ওয়ার্ডে শাহেনা আকতার পাখি। ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে ইয়াসমিন আকতার। ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে জাহেদা আকতার এবং ১০, ১১ ও ১২ নম্বর ওয়ার্ডে নাসিমা আকতার বকুল।

news24bd.tv/কেআই