৬ বছর ধরে প্রেম করছি: দেব

দেব ও রুক্মিনি

৬ বছর ধরে প্রেম করছি: দেব

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

টলিউডের দর্শকপ্রিয় অভিনয়শিল্পী দেব-রুক্মিনি প্রেম করছেন এ খবর কারও অজানা নয়। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে বিভিন্ন সময় নানা রসালো গুঞ্জন শোনা গেলেও কখনো তা স্বীকার করেননি এই যুগল। এবার দেব খোলামেলাভাবেই জানিয়ে দিলেন রুক্মিনি মৈত্রর সঙ্গে দীর্ঘ সময় ধরে প্রেম করছেন তিনি।

দেব অভিনীত পরবর্তী সিনেমা ‘হইচই আনলিমিটেড’।

সিনেমাটির শুটিং হয়েছে উজবেকিস্তানে। এতে রুক্মিনি অভিনয় না করলেও শুটিংয়ের সময় সেখানে হাজির ছিলেন তিনি।  

আর এই বিষয়টি নিয়ে এখন টলিপাড়ায় নানা কথা উড়ছে। অনেকে বলছেন, দেবকে পাহারা দেয়ার জন্য রুক্মিনি উজবেকিস্তানে গিয়েছিলেন।

এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেব বলেন, “নিন্দুকেরা তো অনেক কিছুই বলে। তারা তো ‘হইচই’ সিনেমাটিকে পাকিস্তানি সিনেমার রিমেকও বলেছে। কোন কথাটা শুনবো? আমার সিনেমা, আমার অর্থ, আমার টিম অথচ রুক্মিনিকে নিয়ে নিন্দুকদের আপত্তি! গত ৬ বছর ধরে আমরা প্রেম করছি। আর রুক্মিনি তো প্রথমবার আমার সঙ্গে আউটডোরে যায়নি। আমার সব নায়িকাই ওকে সেটে দেখেছে। ’

বিয়ের কোনো পরিকল্পনা রয়েছে কিনা জানতে চাইলে দেব বলেন, ‘শ্রীকান্ত মেহতাই মাথা থেকে নামছে না! আমার স্বপ্নে এখন শুধুই এসভিএফ, আইনক্স, অ্যাক্রোপলিস, নর্থ কলকাতার সিনেমা হল। বিয়ের কথা পরে ভাববো। ’

‘হইচই আনলিমিটেড’ সিনেমাটি দেব প্রযোজিত ৪র্থ সিনেমা। আসছে দুর্গা পূজায় সিনেমাটি মুক্তি পাবে।  

কিন্তু প্রেক্ষাগৃহ পাওয়া নিয়ে কলকাতার হল মালিকদের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন দেব। অনেক হল মালিক দেবের মুখের ওপরেই বলেছেন তারা হল দেবেন না।  

কিছুদিন আগে সিনেমাটির সংলাপ নিয়ে আপত্তি তুলেছিল ভারতীয় সেন্সর বোর্ড। এরপর সিনেমাটির বিরুদ্ধে নকলের অভিযোগ ওঠে। এ নিয়ে হইচই পড়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমসহ টলিপাড়ায়। সর্বশেষ নকলের বিষয়টি নিয়ে কলকাতা পুলিশের দ্বারস্থ পর্যন্ত হয়েছেন এই চিত্রনায়ক।


অরিন▐ NEWS24 

সম্পর্কিত খবর