ঢাকা ১৭'র উপনির্বাচনে মনোনয়ন জমা দিলেন হিরো আলম

ফাইল ছবি

ঢাকা ১৭'র উপনির্বাচনে মনোনয়ন জমা দিলেন হিরো আলম

অনলাইন ডেস্ক

ঢাকা ১৭ আসনের উপনির্বাচনে মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন আজ। উপনির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম।

আজ বৃহস্পতিবার দুপুরে নির্বাচন ভবনে মনোনয়নপত্র জমা দেন তিনি।

গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে আলম বলেন, 'অনেকের মনে প্রশ্ন আছে, হিরো আলম হঠাৎ করে ঢাকায় নির্বাচন করছে, তার পেছনে কে আছে? বিএনপি নাকি অন্য কেউ? আমি আগেও বলেছি, আবারো বলছি, আমি শুরু থেকে একাই লড়াই-সংগ্রাম করছি।

এখন পর্যন্ত আমার পেছনে কেউ নেই। ভবিষ্যতে যদি আমি কোনো দলে যোগ দেই তাহলে বুঝবেন কেউ আমার পেছনে আছে। যেহেতু আমি স্বতন্ত্রপ্রার্থী, বিএনপি বা অন্য কোনো দল আমার সঙ্গে যুক্ত নেই। '

বিএনপির ভোট পাওয়া প্রসঙ্গে তিনি বলেন, 'এটা ভোটারদের মনের বিষয়।

বিএনপি এবং অন্যান্য যে দলগুলো আছে...আমাকে ভোট দেবে কি না একান্ত নিজস্ব বিষয়। '

কেন মনোনয়নপত্র সংগ্রহ করলেন এবং জমা দিলেন জানতে চাইলে তিনি বলেন, 'গত কিছু দিন আগে উপনির্বাচনে বগুড়া সদর ও কাহালু-নন্দীগ্রাম দুটি আসন থেকে ৬-৯ করে আমাকে হারানো হয়েছে। এখানে প্রতিবাদের মশাল হিসেবে আমি ভোট করছি। আমাকে তারা বারবার কেন হারাচ্ছে! আমি ভোটে জিতে কেন ক্ষমতা বুঝে পেলাম না! তারই পরিপ্রেক্ষিতে আমি এখানেও ভোট করছি। ওরা ওখানে (বগুড়া) হারিয়েছে, এখানেও হারায় কি না আমি দেখব। '

'জনগণ যদি আমাকে ভালোবাসে এখানেও ভোট দেবে এবং আমাকে এখানেও পাস করাবে। সুষ্ঠু নির্বাচন হলে ইনশাল্লাহ আমি একটা কথা বলতে পারি, আমি এখানেও জয় লাভ করব,' বলেন তিনি।

উল্লেখ্য, গত ফেব্রুয়ারিতে বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনের উপনির্বাচনে অংশ নেন হিরো আলম। তিনি বগুড়া-৬ আসনে অনেক ভোট হারলেও বগুড়া-৪ আসনে আওয়ামী লীগ সমর্থিত জাসদের প্রার্থীর কাছে মাত্র ৮৩৪ ভোটে পরাজিত হন।

news24bd.tv/TR