গরুর বলে ঘোড়ার মাংস বিক্রি!

গরুর বলে ঘোড়ার মাংস বিক্রি!

অনলাইন ডেস্ক

ঘোড়ার মাংসকে গরুর মাংস বলে বিক্রির অভিযোগে লক্ষ্মীপুর পৌর শহরে ঝুমুর হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে হোটেল মালিকসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নাজির ইয়াসিন বলেন, আসামিরা হলেন- হোটেল মালিক মো. সবুজ, হোটেল পরিচালনাকারী মো. রিয়াজ ও মাংস সরবরাহকারী কসাই মো. চৌধুরী ওরফে শাহ আলমকে আসামি করা হয়।

নাজির ইয়াসিন আরাফাত আরও বলেন, ঝুমুর হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে নামে খাবার হোটেলটি গরুর মাংস বলে ঘোড়ার মাংস বিক্রি করে প্রতারণা করে আসছে বলে আবদুল কাদের নামে এক ব্যক্তি আদালতে মামলা দায়ের করেছেন। আদালত অভিযোগ আমলে নিয়ে তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সদর আদালতে তিনজনের বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়। আদালতের ভারপ্রাপ্ত বিচারক তারেক আজিজ আসামিদের বিরুদ্ধে বুধবার (১৪ জুন) বিকেলে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। সেই সঙ্গে আসামিদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করার জন্য সদর মডেল থানাকে নির্দেশ দেয়া হয়েছে।

মামলার বাদী আবদুল কাদের (৪০) সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পশ্চিম লতিফপুর গ্রামের সফি মিয়ার ছেলে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, মামলার বিষয়টি আমার জানা নেই। গ্রেপ্তারি পরোয়ানার নির্দেশনা এখনও আমাদের হাতে আসেনি। নির্দেশনার চিঠি পেলেই আসামিদের গ্রেপ্তার করে যথাসময়ে আদালতে সোপর্দ করা হবে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক