বগুড়ায় গাড়িচাপায় নিহত ৩

বগুড়ায় গাড়িচাপায় নিহত ৩

অনলাইন ডেস্ক

বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হন আরও চারজন। ধারণা করা হচ্ছে অজ্ঞাত গাড়িচাপায় এ হাতহতের ঘটনা ঘটে।

শেরপুর হাইওয়ে থানার ইনচার্জ আব্দুল ওয়াদুদ জানান, বৃহস্পতিবার (১৫ জুন) বিকেলে উপজেলার মহিপুর ইউনিয়নের ঢাকা-বগুড়া মহাসড়কের মডেল মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার হামছায়াপুরে তানজিলার মেয়ে নুরে জান্নাত লুবা (৪), গোলাম কবির (৪০) এবং অজ্ঞাতপরিচয় এক নারী। আহতরা হলেন- তানজিলা আক্তার (২৪), মোজাম্মেল হক (৫০), আসাদ (৪০) এবং একজনের নাম জানা যায়নি।

জানা যায়, শেরপুর বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে অটোরিকশাটি বগুড়ার দিকে যাচ্ছিল। পথে মডেল মসজিদের সামনে পৌঁছালে পেছন থেকে অজ্ঞাত একটি গাড়ি অটোরিকশাটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই শিশুসহ এক নারী মারা যান। খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত পাঁচজনকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গোলাম কবির নামে আরেকজনের মৃত্যু হয়।

ওসি জানান, দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক