চেয়ারম্যানের দিকে অভিযোগের তীর নাদিমের স্ত্রী-সন্তানের

সংগৃহীত ছবি

জামালপুরে সাংবাদিক হত্যা

চেয়ারম্যানের দিকে অভিযোগের তীর নাদিমের স্ত্রী-সন্তানের

ময়মনসিংহ প্রতিনিধি

জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহামুদুল আলম বাবুর বিরুদ্ধে একাধিক সংবাদ প্রকাশ করার কারণে বাংলানিউজের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন স্বজনরা।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাদিমের মৃত্যু হয়। হাসপাতালের লাশ ঘরে সামনে গিয়ে দেয়া যায়, মরদেহ গ্রহণের অপেক্ষায় রয়েছেন স্ত্রী-সন্তানসহ স্বজনরা। আর তাদের আহাজারিতে ভারী হয়ে ওঠে সেখানকার পরিবেশ।

নিহত নাদিমের কলেজ পড়ুয়া মেয়ে রাব্বিরাতুল জান্নাত জানান, হত্যাকাণ্ডে সরাসরি অংশ নেন চেয়ারম্যানের ছেলে ফয়সাল, রিফাত, রেজাউল, মনির, সাইদসহ আরও কয়েকজন।

ঘটনার বর্ণনা দিয়ে জান্নাত আরও জানান, সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদ আলম বাবুর অপকর্ম ও তার দ্বিতীয় স্ত্রীর সংবাদ সম্মেলন নিয়ে আমার বাবা নিউজ করেছিলেন। তখন থেকেই আমার বাবার ওপর চেয়ারম্যান ক্ষিপ্ত ছিলেন। এমনকি ডিজিটাল আইনে মামলাও করেছিলেন।

অভিযোগ করে তিনি আরও বলেন, সেই মামলা বুধবার ময়মনসিংহের সাইবার ট্রাইব্যুনাল খারিজ করে দেন। এ নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছিল আমার বাবা। এর কয়েক ঘণ্টা পরই রাতে বাড়ি ফেরার পথে চলন্ত মোটরসাইকেল থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে বাবার ওপর বাবু চেয়ারম্যানের লোকজন হামলা করে।

নাদিমের স্ত্রী মনিরা বেগম বলেন, আমার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। প্রধানমন্ত্রীর কাছে বাবু চেয়ারম্যানসহ যারা জড়িত তাদের সবার ফাঁসির দাবি জানাচ্ছি।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক