লক্ষ্মীপুরে সাংবাদিক নাদিম হত্যায় জড়িতদের গ্রেপ্তারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম 

লক্ষ্মীপুরে সাংবাদিক নাদিম হত্যায় জড়িতদের গ্রেপ্তারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম 

লক্ষ্মীপুর প্রতিনিধি:

জামালপুরের বাংলানিউজের প্রতিনিধি সাংবাদিক গোলাম রাব্বানি নাদিমকে পিটিয়ে হত্যার ঘটনায় লক্ষ্মীপুরে প্রতিবাদ সভা করা হয়েছে। প্রতিবাদ সভা থেকে সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়েছে।  

বৃহস্পতিবার (১৫ জুন) সন্ধ্যায় লক্ষ্মীপুর প্রেসক্লাবের আয়োজনে জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা অংশ নিয়ে এ হুশিয়ারি দেন।  

লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল সভাপতিত্বে ও সাংবাদিক মীর ফরহাদ হোসেন সুমনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক কামাল হোসেন, একিউএম শাহাবুদ্দিন, কামাল উদ্দিন, সাইফুল ইসলাম স্বপন, মাজহারুল আনোয়ার টিপু, কাজল কায়েস, সানা উল্লাহ সানু, নাজিম উদ্দিন রানা, পলাশ সাহা, নিজাম উদ্দিন প্রমুখ।

 

বক্তারা বলেন, দুর্নীতিবাজ ও লুটেরাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করলেই সাংবাদিকদের ওপর দুষ্কৃতিকারীরা হামলে পড়ে। জামালপুরের ইউপি চেয়ারম্যান মাহমুদ আলম বাবুর অপকর্মের সংবাদ প্রকাশ করায় সাংবাদিক নাদিমকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নাদিম হত্যার বিচারে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। অতীত থেকেই সাংবাদিকরা নির্যাতিত হয়ে আসছে।

আর কত প্রতিবাদ করব।  

এ নির্যাতন কবে বন্ধ হবে। আমরাতো দেশের মানুষের জন্য কাজ করে আসছি। সাংবাদিকরা কখনোই দেশবিরোধী কাজ করে না। আর কোন সাংবাদিক ভাইকে হত্যা-নির্যাতন ও মিথ্যা মামলার শিকার হতে দেখতে চাই না। অবিলম্বে এ হত্যাকাণ্ডে জড়িতদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানানো হয়।

সমাবেশে বক্তারা বলেন, ২৪ ঘণ্টার মধ্যে নাদিম হত্যার মূল হোতাকে গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। তা না হলে লক্ষ্মীপুর থেকে মানববন্ধন ও কলম বিরতিসহ কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে।