‘বাংলাদেশের ব্যাপারেও কারও হস্তক্ষেপ সহ্য করা হবে না’

ফাইল ছবি

‘বাংলাদেশের ব্যাপারেও কারও হস্তক্ষেপ সহ্য করা হবে না’

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ কারও ব্যাপারে হস্তক্ষেপ করে না, তাই বাংলাদেশের ব্যাপারেও কারও হস্তক্ষেপ সহ্য করা হবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, আমরা মুক্তিযুদ্ধ করে স্বাধীনতা অর্জন করা বাঙালি। কারও খবরদারির কাছে বাংলাদেশ নতজানু হবে না। এখনও অনেক বাঁধা, অনেক চক্রান্ত আছে।

সকল বাঁধা অতিক্রম করে এগিয়ে যাবে বাংলাদেশ।

রোববার (১৮ জুন) রাষ্ট্রের অতি গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিরাপত্তায় নিয়োজিত স্পেশাল সিকিউরিটি ফোর্স এসএসএফের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকীতে এসব বলেন প্রধানমন্ত্রী। গণভবন কার্যালয়ের শাপলা হলে এই বিশেষ দরবার আয়োজিত হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীতে এসএসএফ মহাপরিচালকের সম্পাদনায় বঙ্গবন্ধুর ৭৫টি দুর্নীতি বিরোধী সংকলন নিয়ে একটি বইয়ের উন্মোচন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় প্রধানমন্ত্রী বলেন, নিজের জীবনের মায়া না করে জাতির পিতার স্বপ্ন পূরণের পথে অবিচল ছিলেন সব সময়। ব্যক্তিগত চাওয়া পাওয়ার ঊর্ধ্বে থেকে তিনি বাঙালি জাতিকে বিশ্বের দরবারে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত দেখতে চেয়েছিলেন।

সরকার প্রধান বলেন, জাতির পিতার নির্দেশিত পথের সবার সাথে বন্ধুত্ব কারও সাথে শত্রুতা নয়- নীতি অনুসরণ করে দেশের কল্যাণে যে সকল রাষ্ট্রের সঙ্গে বন্ধুত্ব বজায় রাখা দরকার তার সরকার তাই করছে। প্রতিনিয়ত বদলে যাওয়া প্রযুক্তির সাথে তাল মিলিয়ে বাংলাদেশকে এগিয়ে নেয়ার কথাও বলেন প্রধানমন্ত্রী।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক