সাংবাদিক নাদিম হত্যার বিষয়টি সরকার গুরুত্বের সঙ্গে দেখছে : আইনমন্ত্রী

সাংবাদিক নাদিম হত্যার বিষয়টি সরকার গুরুত্বের সঙ্গে দেখছে : আইনমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

বাংলানিউজটোয়েন্টিফোর ডট কমের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার বিষয়টি সরকার গুরুত্বের সাথে দেখছে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।  রোববার (১৮ জুন) সচিবালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব বলেন আইনমন্ত্রী। তিনি আরও বলেন, নাদিম হত্যার ঘটনায় দ্রুততম সময়ে চার্জশিট প্রদান ও দ্রুত বিচারিত আদালতে বিচারের উদ্যোগ নেয়া হবে।

র‌্যাব জানায়, ব্যক্তিগত ক্ষোভ ও প্রতিহিংসা থেকে ‘উচিৎ শিক্ষা দিতে’ সাংবাদিক নাদিমের ওপর হামলার পরিকল্পনা করেন সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু।

সে অনুযায়ী ঘটনার রাতে নিজের সন্ত্রাসী বাহিনী দিয়ে নাদিমের ওপর হামলা করান তিনি। এ সময় খুব কাছ থেকে নির্দেশনাও দিচ্ছিলেন তিনি।

শুক্রবার রাত ১০টার দিকে কাজ শেষে বাসায় ফিরছিলেন সাংবাদিক নাদিম। ঘটনাস্থলে আসার পর তাকে ধাক্কা দিয়ে মোটরসাইকেল থেকে ফেলে দেয়া হয়।

এরপর মনির, জাকিরসহ অন্য সন্ত্রাসীরা দৌঁড়ে গিয়ে নাদিমকে এলোপাতাড়ি মারতে শুরু করেন। এ সময় নাদিমের সঙ্গে থাকা তার আরেক সহকর্মীকেও মারধর করা হয়। নাদিমের চিৎকারে এলাকাবাসীরা বাঁচাতে এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এরপর গুরুতর আহত নাদিমকে হাসপাতালে নেওয়া হয়। পরেরদিন চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

news24bd.tv/FA