বাংলাদেশের বিরুদ্ধে আফগানিস্তানের ১৯ সদস্যের দল ঘোষণা 

বাংলাদেশের বিরুদ্ধে আফগানিস্তানের ১৯ সদস্যের দল ঘোষণা 

অনলাইন ডেস্ক

একমাত্র টেস্টে বাংলাদেশের কাছে বিশাল হারের পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৯ সদস্যের দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। ১৯ সদস্যের সেই দলে ইনজুরি কাটিয়ে ফিরেছেন তারকা লেগ স্পিনার রশিদ খান ও অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ নবি।

দল থেকে বাদ পড়েছেন নুর আহমেদ ও ফরিদ আহমেদ। পাশাপাশি দলে জায়গা করে নিয়েছেন শহীদুল্লাহ কামাল, জিয়া আকবর, ইজহারুলহক নাভিদ, ওয়াফাদার মোমান্দ, সালিম শফি ও সৈয়দ আহমাদ শিরজাদ।

প্রসঙ্গত, আগামী ৫ জুলাই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু মাঠে গড়াবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি। ৮ ও ১১ জুলাই মাঠে গড়াবে সিরিজের বাকি দুটি ম্যাচ।  সিরিজ খেলতে এর আগে গত শনিবারই (১৭ জুন) ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আফগানিস্তানের ওয়ানডে স্কোয়াড: রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রিয়াজ হাসান, রহমত শাহ, হাশমতউল্লাহ শহীদি (অধিনায়ক), নজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, শহীদুল্লাহ কামাল, ইকরাম আলীখিল, রশিদ খান, আজমতউল্লাহ ওমরজাই, মুজিব উর রহমান, ফজলহক ফারুকি, জিয়া আকবর, ইজাহারুল হক নাভিদ, আবদুল রহমান, ওয়াফাদার মোমান্দ, সালিম শাফি ও সাঈদ আহমেদ।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক