অফিস পার্টিতে মদ পানের পর শিক্ষার্থীর মৃত্যু, গ্রেপ্তার চার

প্রতীকী ছবি

অফিস পার্টিতে মদ পানের পর শিক্ষার্থীর মৃত্যু, গ্রেপ্তার চার

অনলাইন ডেস্ক

রাজধানীর মোহাম্মদপুরের একটি বেসরকারি প্রতিষ্ঠানের বর্ষপূর্তি অনুষ্ঠানে মদ পানে এক তরুণীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় ওই তরুণীর বাবা মোহাম্মদপুর থানায় মামলা করার পর চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার চারজনের মধ্যে দুজন নারী।  

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্য জানান।

 

ওই তরুণী লালমাটিয়ার একটি বেসরকারি কলেজের শিক্ষার্থী। পাশাপাশি একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন। লালমাটিয়াতেই একটি ছাত্রী হোস্টেলে থাকতেন।  

ওসি বলেন, যে প্রতিষ্ঠান তিনি চাকরি করতেন সেটির বর্ষপূর্তি অনুষ্ঠান ছিল গত বৃহস্পতিবার।

এ উপলক্ষে রাতে অফিস পার্টি ছিল। সেখানে বিভিন্ন ধরনের খাবারের পাশাপাশি মদ ছিল। ওই তরুণী মদ পান করেছেন বলে তার সহকর্মীরা বলেছেন। পার্টি শেষ করে শুক্রবার ভোরে হোস্টেলে ফিরে আসেন ওই তরুণী। কিছু সময় পর তিনি অসুস্থ হয়ে পড়েন। সহকর্মীরা বিভিন্নভাবে তাঁকে সুস্থ করার চেষ্টা করেন। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে শুক্রবার রাতেই লাশ উদ্ধার করা হয় বলে জানান ওসি আজাদ।  

ওসি বলেন, কী কারণে মৃত্যু হয়েছে, তাঁকে ধর্ষণ করা হয়েছে কি না-সে ব্যাপারে জানতে মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।  

ওই প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে মদ ও বিয়ারের বোতল উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি।  

ওই তরুণীর বাবা এ ঘটনায় একটি মামলা করেছেন। মামলায় তিনি তুরাজ, সাফয়ান বিন মোয়াজ্জেম, মো. রানা, ঐশী, অমি চক্রবর্তী, তানজিলা জান্নাত ও তানজু নামে প্রতিষ্ঠানের পরিচালক ও কর্মচারীদের আসামি করেছেন। তাঁদের মধ্যে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

News24bd.tv/aa