বর্তমানে বাংলাদেশ ভয়ানক অবস্থায় রয়েছে: জি এম কাদের

সংগৃহীত ছবি

বর্তমানে বাংলাদেশ ভয়ানক অবস্থায় রয়েছে: জি এম কাদের

অনলাইন ডেস্ক

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের) বলেছেন, আওয়ামী লীগ সরকারের সময় দেশ শ্মশানে পরিণত হয়েছে। বাংলাদেশ বর্তমানে ভয়ানক অবস্থায় রয়েছে। সরকারের কাছে বৈদেশিক মুদ্রার মজুদ নেই, ব্যাংকগুলো খালি, মুদ্রাস্ফীতি হচ্ছে।  

রোববার (১৮ জুন) দুপুর আড়াইটার দিকে মুন্সীগঞ্জ শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনের সড়কে জেলা জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সরকার চুরির জন্য মেগা প্রজেক্ট দিচ্ছে। বিদ্যুৎ না থাকায় কলকারখানা বন্ধ হয়ে যাচ্ছে। আর তারা লাখ লাখ টাকা বিদেশে পাচার করছে।

জি এম কাদের বলেন, বাংলাদেশের কোনো মানুষ মুক্তিযুদ্ধের বিরুদ্ধে ছিল না, স্বাধীনতার বিপক্ষে কিছু লোক ছিল।

বর্তমান মুক্তিযোদ্ধাদের তালিকায় থাকা অনেকেই যুদ্ধ করেননি।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. জানে আলম হাওলাদারের সঞ্চালনায় ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক (চুন্নু)। এ সময় আরও বক্তব্য দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা (এমপি), অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা, গোলাম মোহাম্মদ রাজু, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ।

জেলা জাপার দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে চারজন ও সাধারণ সম্পাদক পদে ছয় প্রার্থীর নাম এসেছে বলে জেলা জাপা সূত্রে জানা গেছে। পরবর্তীতে কেন্দ্রীয় কার্যালয় থেকে কমিটি ঘোষণা করা হবে জানানো হয়।

সভাপতি পদে প্রার্থীরা হলেন- সাবেক সংসদ সদস্য মো. জামাল হোসেন, আলহাজ্ব মো. জয়নাল আবেদীন, মো. আওলাদ হোসেন ও মো. শফিক মিয়া।

সাধারণ সম্পাদক পদে প্রার্থীরা হলেন- বর্তমান জেলা জাপার সদস্য সচিব মো. জানে আলম হাওলাদার, রফিকউল্লাহ সেলিম, মো. হাবিবুর রহমান সেলিম, এ এফ এম আরিফউজ্জামান দিদার, মো. জহিরুল ইসলাম নাইম ও মোনায়েম হোসেন ভূঁইয়া।

News24bd.tv/aa