স্রোতের তোড়ে ভেসে গেলেন দুই সন্তানসহ মা

সংগৃহীত ছবি

স্রোতের তোড়ে ভেসে গেলেন দুই সন্তানসহ মা

অনলাইন ডেস্ক

সুনামগঞ্জের শাল্লা উপজেলার ধারাইন নদীর স্রোতে দুই সন্তানসহ এক মা ভেসে গেছেন। সোমবার (১৯ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাল্লা সরকারি কলেজ সংলগ্ন সেতুর নিচে এ ঘটনা ঘটে। ৩০ বছর বয়সী দোলন রাণী দাস উপজেলার হবিবপুর ইউনিয়নের বিলপুর গ্রামের রতীন্দ্র দাসের স্ত্রী। দোলনের সঙ্গে নিখোঁজ রয়েছে তার মেয়ে জবা রাণী দাস (৭) ও ছেলে বিজয় দাস (৫)।

ঘটনার প্রত্যক্ষদর্শী ডুমরা গ্রামের সুব্রত দাস জানান, সন্ধ্যা সাড়ে ৭টার সময় এক নারী দুই সন্তান নিয়ে গুঙ্গিয়ারগাঁও বাজারের দিকে রওনা দেন।  তখন বাহাড়া-গুঙ্গিয়ারগাঁও ডুবন্ত সড়কের কালভার্ট উপচে দারাইন নদীতে পানি ঢুকছিল।

“এ অবস্থার মধ্যে হন্য হয়ে ওই নারী শাল্লা কলেজ সংলগ্ন মূল সড়কে আসার চেষ্টা করেন। আমি মানা করলেও তিনি শোনেননি।

 রওনা দেওয়ার পরই তার ছেলে ছিটকে নদীতে পড়ে যায়। এ সময় তাকে ধরতে গিয়ে অপর সন্তানসহ তিনিও নদীতে পরে যান। মুহূর্তেই তীব্র স্রোতে তিনি হারিয়ে যান। পরে আমি প্রশাসনকে বিষয়টি অবগত করি। ”

পুলিশ সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৭টায় শাল্লা সরকারি কলেজের পাশের সেতুর নিচের সড়ক দিয়ে আসছিলেন ওই মা ও তার দুই সন্তান। এসময় তীব্র স্রোতে তারা ভেসে যান। তাদের উদ্ধারে স্থানীয় প্রশাসনসহ পুলিশ কাজ করছে।

শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেব বলেন, একজন প্রত্যক্ষদর্শীর কাছ থেকে খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে এসে ওই নারী ও তার দুই সন্তানের খোঁজ চালাচ্ছি। স্থানীয়ভাবে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে।  একই সঙ্গে ডুবুরিও তলব করা হচ্ছে।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজ মা ও সন্তানদের উদ্ধারে কাজ করছে প্রশাসন।  

News24bd.tv/aa

এই রকম আরও টপিক