বাবা হলেন 'আরআরআর' অভিনেতা রাম চরণ, ছেলে হলো না মেয়ে? 

সংগৃহীত ছবি

বাবা হলেন 'আরআরআর' অভিনেতা রাম চরণ, ছেলে হলো না মেয়ে? 

অনলাইন ডেস্ক

'আরআরআর' সিনেমার অভিনেতা রাম চরণ বাবা হয়েছেন। বিয়ের ১১ বছর পর প্রথম কন্যা সন্তানের বাবা হলেন তিনি। এই সুখবরে রাম চরণ আর উপাসনা দুই তারকাকে শুভেচ্ছায় ভাসালেন ভক্তরা।

সপ্তাহখানেক আগেই পিতৃত্বকালীন ছুটিতে যাওয়ার কথা ঘোষণা করেন রাম চরণ।

আজ মঙ্গলবার ভারতের হয়দরাবাদের একটি বেসরকারি হাসপাতালে জন্ম হয় সদ্যোজাতর।

২০১২ সালে ১৪ জুন উপাসনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন রাম চরণ। গত বছর দক্ষিণী সুপারস্টার রামচরণের স্ত্রী উপাসনা জানিয়েছিলেন তিনি সন্তান ধারণ করতে চান না। কারণ হিসেবে জানিয়েছিলেন, তাঁর উদ্দেশ্যে জনসংখ্যা নিয়ন্ত্রণ।

মাস কয়েক আগে উপাসনাকে বলতে শোনা গিয়েছিল, ‘বিয়ের পর বাচ্চা নেওয়াটা আমার ব্যক্তিগত ব্যাপার। এখনই সন্তান চাই না আমরা। আমার সন্তান হওয়া নিয়ে ভয় রয়েছে। আমি এখন ওজন ঝরাচ্ছি। ’ 

সেই সময় রামচরণও বলেছিলেন, ‘মেগাস্টার চিরঞ্জীবী সন্তান হওয়ায় আমার উপর কিছু গুরুদায়িত্ব রয়েছে। সন্তান নিলে আমি লক্ষ্যভ্রষ্ট হব। তাই আগামী বেশ কিছু বছর সন্তান না নেওয়ার সিদ্ধান্তই নিয়েছি আমরা। ’ তবে সবাইকে অবাক করে দিয়ে ২০২২ সালের ডিসেম্বরে অভিনেতা চিরঞ্জীব সামাজিক মাধ্যমে শেয়ার করে নেন সুখবর। লেখেন, ‘শ্রী হনুমান জির আশীর্বাদে আপনাদের আনন্দের সঙ্গে জানাচ্ছি, রামচরণ ও উপাসনা প্রথমবার বাবা-মা হতে যাচ্ছে। ’ বাবার করা টুইট শেয়ার করেছিলেন রাম চরণ একটা হাত জোড় করার ইমোটিকন দিয়ে।

news24bd.tv/TR