পরীক্ষা চলাকালীন খুলে পড়লো সিলিং ফ্যান, ৪ শিক্ষার্থী আহত

পরীক্ষা চলাকালীন খুলে পড়লো সিলিং ফ্যান, ৪ শিক্ষার্থী আহত

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে কলাগাছিয়া এসিনর্থ উচ্চ বিদ্যালয়ে পরিক্ষা চলাকালীন স্কুলের ফ্যান খুলে পড়ে চার শিক্ষার্থী আহত হয়েছে।

মঙ্গলবার (২০ জুন) সকালে সদর উপজেলা কেন্দুয়া ইউনিয়নপর পশ্চিম কলাগাছিয়া এসিনর্থ উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। পরে আহত ছাত্রীদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত শিক্ষার্থীরা হলো-দশম শ্রেণির হিরামনী, মুনা আক্তার, ইরিনা আক্তার, সাইমা জাহান।

তারা সবাই হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। এদিকে প্রাথমিক চিকিৎসা শেষে ইরিনা আক্তার, সাইমা জাহান তারা বাসায় ফিরে গেছে।

জানা যায়, ওই স্কুলের ক্লাসে অর্ধ-বার্ষিক পরীক্ষা চলছিল। পরিক্ষার শুরু হওয়ার ১০ মিনিট আগে ঘণ্টা দিলে শিক্ষার্থীরা পরীক্ষা কক্ষে গিয়ে বসে।

তখন হঠাৎ মাথার উপর সিলিং ফ্যান খুলে পড়লে চার থেকে পাঁচজন ছাত্রী আহত হয়।

আহতদের মধ্যে হীরামনী বেশি চোট পেয়েছেন। এতে তার সেলাই লেগেছে। অন্যরা হাতে ও পিঠে আঘাত পেয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় পাঠিয়ে দেয়া হয়েছে। ’

আহত শিক্ষার্থী হিরামনীর নানা সামচুল হক মোল্লা বলেন, ‘আমার নাতি খুবই অসুস্থ। তার কপালে আঘাত লেগেছে। আমি এটি মানতে পারতেছি না। কী আজব ঘটনা, একটি বেসরকারি স্কুলের ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত হবে, এটা ভাবা যায়?’

এদিকে, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শান্তি রঞ্জন মন্ডল মুঠোফোনে বলেন, পরীক্ষা শুরু হওয়ার ১০ মিনিট আগে ঘন্টা দেওয়া হয়। তারপরে শিক্ষার্থীরা ক্লাসে প্রবেশ করে। এর কিছুক্ষণ পরে তাদের উপর ফ্যান পড়লে কয়েকজন শিক্ষার্থী আহত হয়। তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। এখন তাদের কী অবস্থা সেটা আমি জানি না।

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী বলেন, বিষয়টি আমি শুনেছি। কোনো অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবো।

news24bd.tv/SHS