স্বামীকে কুপিয়ে হত্যার পর ৯৯৯-এ ফোন স্ত্রীর

সংগৃহীত ছবি

স্বামীকে কুপিয়ে হত্যার পর ৯৯৯-এ ফোন স্ত্রীর

অনলাইন ডেস্ক

ঢাকার রায়েরবাজারে স্বামীকে কুপিয়ে হত্যার পর জাতীয় হেল্পলাইন ৯৯৯-এ ফোন করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন এক নারী। রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকার রায়েরবাগ সাদিক খান রোডে বৃহস্পতিবার (২২ জুন) ভোর সোয়া ৪টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের নাম- মো. শামীম মিয়া (৪০)। তার বাড়ি ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার কান্দিগাঁও এলাকায়।

তাকে হত্যা করা বানু বেগম (৩১) তার দ্বিতীয় স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর পুলিশ পরিদর্শক (জনসংযোগ) আনোয়ার সাত্তার।

তিনি বলেন, বৃহস্পতিবার ভোর সোয়া ৪টার দিকে মোহাম্মদপুরের রায়েরবাজার থেকে বানু বেগম নামে একজন ট্রিপল নাইনে ফোন দিয়ে জানান, তিনি তার স্বামীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছেন। এখন তিনি আত্মসমর্পণ করতে চান।

এ জন্য দ্রুত পুলিশ পাঠাতে বলেন।

জরুরি সেবায় দায়িত্বরত কনস্টেবল এ ঘটনা শোনার পর তাৎক্ষণিকভাবে মোহাম্মদপুর থানায় বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার কথা বলেন। খবর পেয়ে মোহাম্মদপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শামীম মিয়ার মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য তার লাশ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ পরিদর্শক আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক বানু বেগম জানান, তিনি নিহত শামীম মিয়ার দ্বিতীয় স্ত্রী। তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। যৌতুকের জন্য তার স্বামী তাকে প্রায়ই মারধর করতেন। শেষে অতিষ্ঠ হয়ে তিনি এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন।

মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার (এসআই) মো. কামরুল ইসলাম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

news24bd/ARH