প্রশিক্ষণকালে ড্রামট্রাক চাপায় বিজিবি সদস্য নিহত

প্রশিক্ষণকালে ড্রামট্রাক চাপায় বিজিবি সদস্য নিহত

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর মহানগরীর রাজেন্দ্রপুর এলাকায় বৃহস্পতিবার ভোরে প্রশিক্ষণের জন্য সড়কে চলার সময় ড্রামট্রাক চাপায় এক বিজিবি সদস্য নিহত হয়েছেন। এসময় আরও ৭ বিজিবি সদস্য আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে গাজীপুরের রাজেন্দ্রপুর সম্মিলিত সামরিক হাসপাতাল ও ঢাকায় বিজিবি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত বিজিবি সদস্যের নাম নায়েক সহিদুল ইসলাম।

তিনি রাজেন্দ্রপুর ৬৩ বিজিবি ক্যাম্পে কর্মরত ছিলেন। তিনি সাতক্ষীরা জেলার তালা থানার শাহজাদপুর গ্রামের দেলোয়ার ফকিরের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন, গাজীপুর মহানগর পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল ইসলাম।

তিনি আরও জানান, বৃহস্পতিবার ভোরে ঢাকা-ময়শনসিংহ মহাসড়কে থেকে রাজেন্দ্রপুর-বিকেবাড়ী সড়কে সকালে একদল বিজিবি সদস্য নিয়মিত পিটিতে অংশ নিয়েছিলেন।

এ সময় বেপরোয়া গতির একটি ড্রামট্রাক ওই পিটিতে অংশগ্রহণকারীদের একাংশকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নায়েক সহিদুল ইসলাম নিহত হন এবং অপর ৭ জন বিজিবি সদস্য আহত হয়।

তিনি আরও জানান, ঘটনার পরপর হতাহতদের উদ্ধার করে রাজেন্দ্রপুর সম্মিলিত সামরিক হাসপাতাল সিএমএইচে নিয়ে যাওয়া হয় সেখানে আহতদের চিকিৎসা চলছে।

এ ঘটনায় জড়িত ড্রামট্রাক ও তার চালককে আটক করা হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে পরিচয় প্রকাশে অনিচ্ছুক ৬৩ বিজিবির একজন কর্মকর্তা বলেন, আহত ৭ জনের মধ্যে ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় বিজিবি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকী ২ জন রাজেন্দ্রপুর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

news24bd.tvতৌহিদ