আসছে মুহাম্মদ বদরুজ্জামানের ‘হাবিবি মুহাম্মদ’

আসছে মুহাম্মদ বদরুজ্জামানের ‘হাবিবি মুহাম্মদ’

অনলাইন ডেস্ক

ইসলামি সংগীতের জনপ্রিয় মুখ মুহাম্মদ বদরুজ্জামানের কণ্ঠে আসছে হাবিবি মুহাম্মাদ শিরোনামের একটি না'তে রাসুল। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কলরব ও হলি টিউনের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে আগামী রোববার রিলিজ হচ্ছে 'হাবিবি মুহাম্মদ' সংগীতটি।

কক্সবাজারের আকর্ষণীয় লোকেশানে চিত্রায়িত সংগীতটির ভিডিওতে আরও দেখা যাবে কলরবের শিল্পী হুসাইন আদনান, তাওহিদ জামিল, আহনাফ খালিদ ও ফজলে এলাহী সাকিবকে। মুহাম্মদ সা. এর প্রতি ভালোবাসায় লিখিত এ সংগীতটির গীতিকার হুসাইন আল হাফিজ।

যৌথভাবে সুর করেছেন সাইফুল্লাহ নুর এবং মুহাম্মদ বদরুজ্জামান। মিউজিক ডিরেকশনে ছিলেন তানজিম রেজা। অডিও মিক্স এবং মাস্টার করেছেন খিজির মুহাম্মদ। ভিডিও বানিয়েছেন প্রতিশ্রুতিশীল তরুণ নির্মাতা এইচ আল হাদী।

হাবিবি মুহাম্মদ সম্পর্কে মুহাম্মদ বদরুজ্জামান বলেন, এটি একটি নাতে রাসুল সা.। শ্রুতিমধুর সুরে গাওয়া এ সংগীত সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস। আকর্ষণীয় চিত্র সমৃদ্ধ 'হাবিবি মুহাম্মদ' ভিডিও সংগীতটি আগামী ২৫ জুন বিকেলে জনপ্রিয় ইউটিউব চ্যানেল হলি টিউনে রিলিজ হবে ইনশাআল্লাহ।

প্রসঙ্গত, একটা সময় ইসলামি সংগীত শুধু ধর্মীয় আয়োজনে সীমাবদ্ধ ছিল। ইন্টারনেটের কল্যাণে সহজেই তা পৌঁছে গেছে সবার দোরগোড়ায়। যে কারণে বছরজুড়ে সব শ্রেণির মানুষ এখন ইসলামি সংগীত শুনতে পারছে। ইসলামি সংগীতের এ অগ্রযাত্রার পেছনে যে কয়জন মানুষ বিশেষভাবে কাজ করেছে তাদের মধ্যে অন্যতম মুহাম্মদ বদরুজ্জামান। তিনি জনপ্রিয় সংগীত সংগঠন কলরবের নির্বাহী পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান হলি টিউনের এর প্রধান নির্বাহী।

তার গাওয়া উল্লেখযোগ্য কয়েকটি সংগীত হলো, হাসবি রাব্বি জাল্লাল্লাহ, জিকরুল্লাহ, মালিকরে ভুলিয়া, মইরা গেলে ফিইরা আসেনা, সেদিনও এমন করে,  ইশকে নাবি জিন্দাবাদ, আজব টাকা ও আল্লাহ বলো মুখে মুখে ইত্যাদি। জনপ্রিয় ইসলামি সংগীতশিল্পী সাঈদ আহমাদ, আবু রায়হান এবং আহমদ আব্দুল্লাহসহ কলরব শিল্পীদের সাথে বেশকিছু যৌথ সংগীত গেয়েছেন  তিনি।  এছাড়াও প্রায় দুইশ সংগীতের সুর করেছেন মুহাম্মদ বদরুজ্জামান।

news24bd.tv/তৌহিদ

সম্পর্কিত খবর