বিবাহবিচ্ছেদ উদযাপনের পর প্রাক্তন স্বামীর কাছে কী দাবি রাখির? 

সংগৃহীত ছবি

বিবাহবিচ্ছেদ উদযাপনের পর প্রাক্তন স্বামীর কাছে কী দাবি রাখির? 

অনলাইন ডেস্ক

সম্প্রতি নেচে বিবাহবিচ্ছেদ উদ্‌যাপন করলেন বলিউডের ‘ড্রামা কুইন’ খ্যাত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তবে এখানেই থামেননি রাখি। এবার আদিলের কাছে নতুন দাবি নিয়ে ক্যামেরার সামনে হাজির তিনি।

বিবাহবিচ্ছেদের মতো কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাওয়ার সময়েই দুবাইয়ে নাচ ও অভিনয় প্রশিক্ষণের অ্যাকাডেমি খোলেন রাখি।

এবার সেখানে একটি ক্লাবও খুললেন তিনি। সেই ক্লাবের উদ্বোধনে ফের দুবাইমুখী রাখি। তার আগেই ক্যামেরার মুখোমুখি হয়ে আদিলের কাছে দু’কোটি টাকা দাবি করলেন রাখি। তবে বিবাহবিচ্ছেদের পরে খোরপোশ হিসাবে নয়, রাখির কথায়, 'খোরপোশ আবার কী জিনিস? আমার যে দু’কোটি টাকা ও নিয়েছে, আমি ওকে বলব সেটা ফেরত দিয়ে দিতে।
ও তো আমার রোজগার করা টাকায় জীবনযাপন করত, ও কী খোরপোশ দেবে আমায়!'

পুরো সময় রাখির পাশে ছিলেন তাঁর প্রিয় বন্ধু রাশি। রাখির সিদ্ধান্তে যে তিনি সর্বদা পাশে রয়েছেন, তা বুঝিয়ে দিলেন তাঁর প্রিয় বন্ধুও।

সম্প্রতি আইনি মতে বিবাহবিচ্ছেদ হয়েছে রাখির। আদিলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে পারার আনন্দে লাল লেহঙ্গা পরে ঢোলের তালে নাচও করেছেন রাখি। এখানেই ব্যতিক্রমী তিনি। নিজেকে নিয়ে গর্বিতও বটে। আলোকচিত্রীদের ক্যামেরার সামনে তাঁর খোলামেলা স্বীকারোক্তি, 'বিয়ের সানাই তো অনেকেই বাজায়। আমি বিবাহবিচ্ছেদের ঢোল বাজিয়েছি! অন্যরা এই সময় দুঃখ পায়। আমার জীবন থেকে নেতিবাচক মানুষকে বিদায় জানিয়ে আমি আনন্দে নেচেছি!'

news24bd.tv/TR 

এই রকম আরও টপিক