ছেলের সামনে বাবার কবজি কর্তন

ছেলের সামনে বাবার কবজি কর্তন

অনলাইন ডেস্ক

রাজশাহীতে পূর্বশত্রুতার জেরে এক ব্যক্তির কবজি কেটে নিয়েছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার দুপুরে নগরীর খুলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত আলতাব হোসেন (৪৫) খুলিপাড়া এলাকার মৃত বদর আলীর ছেলে।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রফিকুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তাদের মধ্যে পূর্বশত্রুতা ছিল। বৃহস্পতিবার তারই জেরে বাগবিতণ্ডার একপর্যায়ে আলতাবের হাতের কবজি কেটে ফেলেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জড়িতদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে। ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. শংকর বিশ্বাস বলেন, আহত আলতাবের অবস্থা ভালো নয়। তার হাতের কবজি কেটে নেওয়া হয়েছে। আমরা তাকে জরুরিভাবে অপারেশন থিয়েটারে পাঠিয়েছি। সেখানেই তার চিকিৎসা চলছে।

আলতাফ শেখের ছেলে সাকিব শেখ বলেন, ‘আমাদের চাচাতো ভাই মুকুলকে মেরেছে। তাকে মেডিকেল নিয়ে যাওয়ার জন্য আসছিলাম। এ সময় কোন কিছু বোঝার আগেই ধারালো অস্ত্র নিয়ে রবিন, আজিজ, আকাই, মজিদ, হিটলার, নাইম, বাদল, মজিদ, ইয়াসির, সজীব, আমিন, সুইটসহ ২০-২৫ জনের সংঘবদ্ধ দল আমার বাবার উপর হামলা করে ডান হাতের কবজি ধারালো অস্ত্র দিয়ে কেটে ফেলে। রবিন হাতের কবজি কেটে নেয়। বাকিরাও অস্ত্র দিয়ে আঘাত করে অন্যদের আহত করে। আমরা নাইমের কাছে বিচ্ছিন্ন হওয়া হাতটি চাইলে না দিয়ে পাশের একটি বাগানে গিয়ে ফেলে দেয়। পরে ওই হাত নিয়ে আমার বাবাকে রামেক হাসপাতলে ভর্তি করি। ’

স্থানীয়রা জানান, যারা এ ঘটনায় জড়িত ছিলো তারা এলাকায় মাদক কারবার সহ বিভিন্ন অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত। আগে থেকেই এলাকায় পানি, ড্রেন, পাইপ ও চলাফেরা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এ নিয়ে এলাকার কাউন্সিলর মিমাংসাও করেছেন।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক