রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০ | আপডেট ০৭ ঘণ্টা ৩৯ মিনিট আগে

ডেঙ্গুতে আক্রান্ত শ্রদ্ধা কাপুর

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ডেঙ্গুতে আক্রান্ত শ্রদ্ধা কাপুর

শ্রদ্ধা কাপুর

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর অসুস্থ। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন তিনি। এজন্য গেল এক সপ্তাহ ধরে বন্ধ রয়েছে সিনেমার শুটিং।

শ্রদ্ধা কাপুর বর্তমানে অভিনয় করছেন প্রখ্যাত ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের বায়োপিকে। এই ছবিতে শ্রদ্ধাকে মুখ্য চরিত্রে দেখা যাবে। ছবির শুটিংও জোরকদমে শুরু হয়েছিল। কিন্তু ডেঙ্গুতে আক্রান্ত হওেয়ায় মাঝপথে হঠাৎ শুটিং বন্ধ করতে হয়েছে। 

বেশ কিছুদিন ধরে অসুস্থ বোধ করছিলেন শ্রদ্ধা কাপুর। পরে ডাক্তারি পরীক্ষার পর জানা যায়, এই বলিউড সুন্দরী ডেঙ্গুতে আক্রান্ত। 

জানা গেছে, বড় পর্দায় সাইনা হয়ে ওঠার জন্য প্রচুর ঘাম ঝরিয়েছেন শক্তি কাপুর তনয়া। ৪০টি আলাদা ক্লাসে ব্যাডমিন্টনের প্রশিক্ষণ নিয়েছেন তিনি। এমনকি প্রতিদিন সকাল ৬টার সময় ঘুম থেকে উঠে ব্যাডমিন্টন কোর্টে নেমে পড়তে হয়েছে। 

কিছুদিন আগে সাইনার ভূমিকায় শ্রদ্ধার প্রথম লুক প্রকাশ পেয়েছে। ভূষণ কুমার প্রযোজিত এবং অমল গুপ্তে পরিচালিত চলচ্চিত্রটির প্রস্তুতি অনেক আগে থেকেই শুরু হয়েছে। শ্রদ্ধা পুরোপুরি সাইনা হয়ে ওঠার জন্য ব্যাডমিন্টনের খুঁটিনাটি শেখার ওপর জোর দিয়েছেন। সুস্থ হওয়া মাত্রই ফের শুটিংয়ে ফিরবেন ৩১ বছর বয়সী চিত্রনায়িকা। 


সূত্র: ফিল্মফেয়ার, লেটেস্টেলি 

অরিন▐ NEWS24 

মন্তব্য