ওয়ালটন মিডিয়া কাপ টেবিল টেনিসে নারী এককে চ্যাম্পিয়ন নিউজ টোয়েন্টিফোরের স্বর্ণা

ওয়ালটন মিডিয়া কাপ টেবিল টেনিসে নারী এককে চ্যাম্পিয়ন নিউজ টোয়েন্টিফোরের স্বর্ণা

নিজস্ব প্রতিবেদক

‘ওয়ালটন মিডিয়া কাপ টেবিল টেনিস প্রতিযোগিতা- ২০২৩’ আজ শনিবার ফাইনাল, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। প্রতিযোগিতার নারী এককে চ্যাম্পিয়ন হয়েছেন নিউজ টোয়েন্টিফের এর নুশরাত নওরীন স্বর্ণা। পুরুষ এককে চ্যাম্পিয়ন হয়েছেন খান নয়ন। আর দ্বৈতে জ্যোতির্ময় মণ্ডলকে নিয়ে চ্যাম্পিয়ন হয়ে খান নয়ন দ্বিমুকুট অর্জন করেন।

নারী এককে রানার-আপ হয়েছেন নিউজ টোয়েন্টিফোর এর ফাহমিদা হিমু, তৃতীয় হয়েছেন ভয়েজ অব এশিয়ার মাকসুদা লিসা আর চতুর্থ হয়েছেন জনকণ্ঠের স্বপ্না চক্রবর্তী।

পুরুষ এককে রানার-আপ হয়েছেন বিএসজেএ’র ওমর ফারুক। তৃতীয় হয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টিভির শাফাত আর তৃতীয় হয়েছেন যুগান্তরের জ্যোতির্ময়।

পুরুষ দ্বৈতে রানার্স-আপ হয়েছেন জনকণ্ঠের রুমেল খান ও কালবেলার মাহমুদুন্নবী চঞ্চল জুটি।

তৃতীয় হয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টিভির শাফাত ও চ্যানেল আইর আবু তাহের জুটি। আর তৃতীয় হয়েছেন ঢাকা ট্রিবিউনের মুন ও বিএসজেএ’র ওমর ফারুক জুটি।

প্রতিটি ক্যাটাগোরির চ্যাম্পিয়নদের ১৫ হাজার, রানার-আপদের ৮ হাজার, তৃতীয় স্থানধারীরা ৪ হাজার ও চতুর্থ স্থানধারীরা ৩ হাজার টাকা প্রাইজমানি পান। এছাড়া তাদের ট্রফিও দেওয়া হয়। প্রযোগিতায় সব মিলিয়ে ১ লাখ টাকার প্রাইজমানি ছিল।

দুপুরে শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় অন্যান্য বিশেষ অতিথি, আয়োজক কুইন অব হার্টসের ব্যবস্থাপনা পরিচালক বোরহান আজাদ ও টুর্নামেন্ট কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রথমবারের মতো আয়োজিত এই প্রতিযোগিতায় চ্যানেল আই, ইন্ডিপেন্ডেন্ট টিভি, নিউজ টোয়েন্টিফোর, দীপ্ত টিভি, জনকণ্ঠ, সমকাল, কালবেলা ও সংগ্রামসহ বিভিন্ন গণমাধ্যমের শতাধিক কর্মীরা অংশ নেন।  

প্রতিযোগিতা তিনটি ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হয়। সেগুলো হলো- পুরুষ একক, নারী একক ও পুরুষ দ্বৈত।

এই আয়োজনের সহযোগিতায় ছিল বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন। ইভেন্ট পার্টনার হিসেবে ছিল মার্সেল। আর অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি ডটকম।

এই রকম আরও টপিক