বিএনপি আবারও অগ্নি সন্ত্রাস করার পাঁয়তারা করছে: আমু

সংগৃহীত ছবি

বিএনপি আবারও অগ্নি সন্ত্রাস করার পাঁয়তারা করছে: আমু

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপির যে কোনো ধরনের ষড়যন্ত্র মোকাবেলা করতে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে মাঠে থাকতে হবে। তিনি বলেন, বিএনপি আন্দোলনের নামে দেশে আগুন সন্ত্রাস  শুরু করেছিল। সাধারণ মানুষকে আগুনে পুড়িয়ে মেরেছে। মানুষ তা ভুলে যায়নি।

নতুন করে বিএনপি দেশের আগুন সন্ত্রাস সন্ত্রাস চালানোর পাঁয়তারা করছে ।

শনিবার (২৪ জুন) বিকেলে জেলা শহরের ফায়ার সার্ভিস মোড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে ঝালকাঠি জেলা যুবলীগের উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশে র্ভাচুয়ালি অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সমাবেশে ঝালকাঠি বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা, উপজেলা  সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।
 
ঝালকাঠি জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকিরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী কমিটির সদস্য মানিক লাল ঘোষ ও তানিন তালুকদার, ঝালকাঠি সদর উপজেলা যুবলীগের আহবায়ক এমরান হোসেন শুক্তি ও ঝালকাঠি সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আজগর আকাশ।

সমাবেশ সঞ্চালনা করেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামাল শরীফ। সমাবেশে বক্তারা বিএনপি জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করার ঘোষণা দেন এবং ঝালকাঠি যুবলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে মাঠে থাকার  প্রত্যয় ব্যক্ত করেন।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক