ব্যারিস্টার সুমন একাডেমির কাছে ১ গোলে হারলো পাংশা

ব্যারিস্টার সুমন একাডেমির কাছে ১ গোলে হারলো পাংশা

রাজবাড়ী প্রতিনিধি

হাজার হাজার দর্শক, টানটান উত্তেজনা আর শ্বাসরুদ্ধকর ম্যাচে পাংশা ফুটবল একাদশকে ১-০ গোলে হারিয়েছে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় ও আলোচিত মুখ ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ফুটবল একাডেমি।

শনিবার (২৪ জুন) বিকেলে রাজবাড়ীর পাংশা সরকারি জর্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে এ প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়। ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগেই বিভিন্ন স্থান থেকে আগত অর্ধ লক্ষাধিক সমাগম ঘটে।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগ এ প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে।

শিশু, বাচ্চা থেকে শুরু করে বয়স্করাও ব্যারিস্টার সুমনকে একনজর দেখতে ২০ টাকার টিকিট কেটে দলে দলে মাঠে ভিড় কতে থাকে। মাঠের চতুরপাশসহ পাশের উঁচু উঁচু ভবনের ছাদে অবস্থান নেয় দর্শকরা।

আয়োজক কমিটির সদস্য ও পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, যুবলীগ নেতা শহীদুল ইসলাম মারুফ জানান, বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আজকের এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে। বাংলাদেশের সামাজিক যোগাযোগ মাধ্যমের পরিচিত ও জনপ্রিয় মুখ সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ফুটবল টিম এই প্রীতি ফুটবল ম্যাচ খেলে।

এ আয়োজন পাংশার ফুটবল ইতিহাসের অংশ হবে।

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, পাংশায় এসে আমি অভিভূত। ফুটবল মানুষের প্রথম প্রেম। আজ আমি পাংশাতে ফুটবল খেলতে আসছি। পাংশায় এর আগে এতো মানুষ হয়েছে কি না আমার জানা নেই। ফুটবলের প্রতি প্রেম থেকেই মানুষ খেলা দেখতে আসে। মাদক থেকে দেশকে মুক্ত করার এর থেকে ভালো উপায় আর নেই।

তিনি আরও বলেন, আমি প্রায় সাড়ে ৩০০ কিলোমিটার দূর থেকে এসেছি। পাংশার সঙ্গে খেলে জিততে বা হারতে আসি নাই। আমরা পাংশার মানুষের সঙ্গে সম্পর্ক উন্নয়ন করতে এসেছি। রাজার বাড়ির মানুষদের কখনও হারানো যায় না। আমি পাংশার মানুষকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলায় সোনার ফুটবলার উপহার দিতে এসেছি।

প্রীতি ফুটবল ম্যাচে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম (এমপি), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোরশেদ আরুজ, কালুখালি উপজেলা পরিষদের চেয়ারম্যান অলিউজ্জামান চৌধুরী টিটু, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাফর সাদিক চৌধুরী, পাংশা পৌরসভার মেয়র ওয়াজেদ আলী মাস্টার, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল ওহাব মণ্ডল ও পাংশা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান।

news24bd.tv/FA