আমি বেঁচে থাকতে শাকিবের ক্ষতি হতে দেব না : অপু বিশ্বাস

অপু-শাকিব

আমি বেঁচে থাকতে শাকিবের ক্ষতি হতে দেব না : অপু বিশ্বাস

অনলাইন ডেস্ক

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত নতুন সিনেমা ‘প্রিয়তমা’। প্রকাশ পেয়েছে ‘প্রিয়তমা’ সিনেমার তৃতীয় লুক পোস্টার। এবার সম্পূর্ণ এক ভিন্ন লুকে দেখা দিলেন শাকিব খান। এই প্রথম বৃদ্ধ বয়সের লুকে দেখা গেল তাকে।

ভিন্ন এই লুক প্রকাশ পাওয়া পর থেকেই রীতিমত প্রশংসায় ভাসছেন তিনি। এদিকে শাকিবের প্রক্তন স্ত্রী অপু বিশ্বাস তাঁর নতুন সিনেমা ‘লাল শাড়ি’র প্রচার নিয়ে ব্যস্ত।

আসছে ঈদে মুক্তি পাবে অপুর ‘লাল শাড়ি’ সিনেমাটি। এর মাঝেই প্রাক্তন স্বামী শাকিবকে নিয়েও তার চিন্তার শেষ নেই।

অনেক দিন হলো ছাড়াছাড়ি হয়ে গেছে কিন্তু নায়ককে নিয়ে এখনও ভাবেন তিনি। তা আরও বেশি বোঝা যায় নায়িকার বিভিন্ন সাক্ষাৎকারে।  

অনেক সময় প্রাক্তনদের বিষয় নিয়ে কথা বলতে চান না অভিনেতারা। চেষ্টা করেন এড়িয়ে যেতে। তবে অপুর ক্ষেত্রে বিষয়টা উল্টো। কয়েক দিন আগে গণমাধ্যমে এক সাক্ষাৎকারে শাকিবকে প্রশংসায় ভরিয়েছেন অভিনেত্রী।

শাকিবের প্রসঙ্গ উঠতেই অপু বলেন, “শাকিব আমাদের ইন্ডাস্ট্রির বড় একটা নাম। এই ইন্ডাস্ট্রির বর্তমান মেরুদণ্ডও বলা যেতে পারে। কিন্তু কেউ কেউ তার সিনেমার প্রচারের সময়ে তাকে নিয়ে নানা কথা বলে সিনেমাটির ক্ষতি করার চেষ্টা করছে। দেখুন, শাকিবের সিনেমার ক্ষতি হওয়া মানে পুরো ইন্ডাস্ট্রির ক্ষতি। সেটি আমি বেঁচে থাকতে কেউ পারবে না। কোনও ভাবেই শাকিবের ক্ষতি হতে দেব না। সে কারণেই আমি ‘প্রিয়তমা’র পাশে রয়েছি। ”

শাকিবের এই নতুন সিনেমায় অভিনয় করার কথা ছিল তার দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, তাদের ব্যক্তিগত সম্পর্কের কারণেই সেই চরিত্র থেকে বাদ পড়েছেন তিনি। তবে শাকিবের দাবি, সব সিদ্ধান্তই নেওয়া হয়েছে সিনেমার স্বার্থে। এই সিনেমায় শাকিবের নায়িকা হয়েছেন কলকাতার ইধিকা পাল।

news24bd.tv/TR