রোগীকে সংঘবদ্ধ ধর্ষণ, কবিরাজ ও সহকারীর যাবজ্জীবন

রোগীকে সংঘবদ্ধ ধর্ষণ, কবিরাজ ও সহকারীর যাবজ্জীবন

অনলাইন ডেস্ক

দুই সন্তানের জননীকে সংঘবদ্ধ ধর্ষণের দায়ে কবিরাজ ও তার সহকারীর যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক। আজ রোববার দুপুরে ট্রাব্যুনালের বিচারক (জেলা জজ) মো. সাব্বির ফয়েজ এই রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রায়নগর গ্রামের মৃত মোহন গাইনের ছেলে মান্নান গাইন ওরফে মান্নান কবিরাজ (৫২) এবং তার সহযোগী চর বাগমারা গ্রামের মৃত মুনছুর বিশ্বাসের ছেলে ফারুক বিশ্বাস (৩৫)।

ঘটনার শিকার ওই নারী (৩৮) জানান, তিনি বেশ কিছু দিন থেকে হাত,পাসহ শরীরের বিভিন্ন স্থানে ব্যথা জনিত রোগে ভুগছিলেন।

তাই সুস্থ হতে তিনি মান্নান কবিরাজের কাছ থেকে ওষুধ সেবন করছিলেন। এরই অংশ হিসেবে ২০২১ সালের ১৩ এপ্রিল সাড়ে ১০টার দিকে ঝাড়ফুঁকের কথা বলে তাকে একটি মাঠের মধ্যে নিয়ে যায় মান্নান কবিরাজ ও ফারুক বিশ্বাস ভয় ভীতি দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

রাজবাড়ী থানার তৎকালীন অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন, ওই নারী বাদী হয়ে একই বছরের ১৫ এপ্রিল রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের মাত্র চার ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেপ্তার করে তারা আদালতে পাঠায় পুলিশ।

দীর্ঘ সাক্ষ্যপ্রমাণ গ্রহণ শেষে আদালত মান্নান কবিরাজ ও ফারুক বিশ্বাসকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরো ৬ মাসের সশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেন। '

রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পেশকার আব্দুস সাত্তার বলেন, উভয় আসামির উপস্থিতিতে আদালত এই রায় প্রদান করেন।

news24bd.tvতৌহিদ