ছাত্রীর শ্লীলতাহানি, শিক্ষক ধরা

ছাত্রীর শ্লীলতাহানি, শিক্ষক ধরা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির মামলায় শিক্ষককে আটক করেছে পুলিশ। আটক ওবাইদুল ইসলাম তুহিন চুয়াডাঙ্গা কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের সমাজ বিজ্ঞানের শিক্ষক। রোববার বেলা ১২টার দিকে তাকে আটক করে পুলিশ। তিনি চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার শাহাপুর গ্রামের মৃত নূর মোহাম্মদ মন্ডলের ছেলে।

 

শ্লীলতাহানির ঘটনায় রোববার দুপুরে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা শহরের কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের সমাজ বিজ্ঞানের শিক্ষক ওবাইদুল ইসলাম তুহিনের কাছে প্রাইভেট পড়ত একই স্কুলের পঞ্চম শ্রেণির এক ছাত্রী। প্রতিদিনের মতো রোববার সকাল পৌনে ১০টায় ওই ছাত্রী স্কুলের পাশে সানফ্লাওয়ার কিন্ডাগার্টেন স্কুলে প্রাইভেট পড়তে যায়। সেখানে প্রাইভেট পড়ার এক পর্যায়ে অন্য শিক্ষার্থীদের ছুটি দেন শিক্ষক তুহিন।

তিনি ভুক্তভোগী ছাত্রীকে ছুটি না দিয়ে আরও অংক করতে বলেন। অংক করার এক পর্যায়ে খাতা দেখার সময় ওই ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত দেন অভিযুক্ত শিক্ষক।

এসময় শিক্ষার্থী কান্নাকাটি করতে থাকে। পরে আবারও জাপটে ধরতে চাইলে শিক্ষার্থী দৌঁড়ে পালিয়ে আত্মরক্ষা করে। বাড়িতে এসে ওই ছাত্রী তার অভিভাবকের কাছে ঘটনা খুলে বলে।

পরে তার বাবা-মা চুয়াডাঙ্গা সদর থানায় অভিযোগ করলে পুলিশ অভিযুক্ত শিক্ষক ওবাইদুল ইসলাম তুহিনকে গ্রেপ্তার করে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, স্কুলছাত্রীর জবানবন্দি রেকর্ড করা হয়েছে। আটক শিক্ষক ওবাইদুল ইসলাম তুহিনকে আদালতে পাঠানো হয়েছে।

চুয়াডাঙ্গা কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. মাসুদুজ্জামান বলেন, ‘শিক্ষক তুহিন যে কাজটি করেছেন, তা  খুবই লজ্জার। ঈদের ছুটির পরই তার ব্যাপারে প্রতিষ্ঠানের গভর্নিং বডি সিদ্ধান্ত নেবে। ’

news24bd.tvতৌহিদ