রাতে প্রেমিকার বাড়িতে গিয়ে পিটুনিতে প্রেমিকের মৃত্যু

রাতে প্রেমিকার বাড়িতে গিয়ে পিটুনিতে প্রেমিকের মৃত্যু

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের আড়াই হাজার উপজেলায় প্রেমিকার বাবা-ভাইয়ের মারধরের শিকার হয়ে পান্টু দাস (১৭) নামে এক কিশোরের মৃত্যুর অভিযোগ উঠেছে। গত বুধবার সন্ধ্যায় প্রেমিকার ডাকে সাড়া দিয়ে ওই বাড়িতে গেলে তাকে মারধর করা হয়।

রোববার (২৫ জুন) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ইমারজেন্সি সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় ওই কিশোরের মৃত্যু হয়।

নিহত পান্টুর গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার রত্নগতি গ্রামে।

তার বাবার নাম বকুল দাস।

নিহত পান্টুর চাচা অনুকূল দাস জানান, একই গ্রামের বাবুল দাসের মেয়ে শতাব্দির সঙ্গে প্রায় দুই বছর পান্টুর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের জেরে শতাব্দী দাস তাকে মোবাইলে গত বুধবার সন্ধ্যায় বাসায় ডেকে নেয়। পরে ঘরের দরজা বন্ধ করে দিয়ে কথা বলার সময় শতাব্দীর বাবা বাবুল ও তার ভাই সাগর দেখে ফেলেন।

ওই অবস্থায় একটি শক্ত কাঠ দিয়ে তাকে বেধড়ক পেটায় এতে তার শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখম হয়। এই খবর পেয়ে পান্টুর স্বজনরা দ্রুত তাকে উদ্ধার করে আড়াই হাজার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। জরুরি বিভাগে ওয়ান স্টপ ইমারজেন্সি সেন্টারে (ওসেকে) চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক