কুড়িগ্রামে উন্নয়ন মেলার সমাপ্তি

৫৩ যুবককে সরাসরি চাকুরী

কুড়িগ্রামে উন্নয়ন মেলার সমাপ্তি

হুমায়ুন কবির সূর্য্য, কুড়িগ্রাম

কুড়িগ্রাম জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত চতুর্থ জাতীয় উন্নয়ন মেলার বর্ণাঢ্য সমাপ্তি ঘটে শনিবার বিকেলে। জেলা প্রশাসনের আয়োজনে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান ও সিনিয়র সচিব মাহফুজার রহমান।

জেলা প্রশাসক সুলতানা পারভীন’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিজিবি-২২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল জামাল হোসেন, পুলিশ সুপার মেহেদুল করিম প্রমুখ।

তিনদিন ব্যাপী সরকারের নানা উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরতে আয়োজিত মেলা প্রাঙ্গনে ৫৩ জন বেকার যুবককে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে চাকুরীর সুযোগ করে দিয়েছে আরএফএল ও স্টান্ডার্ট গ্রুপ।

অনুষ্ঠানে ভিক্ষাবৃত্তি ছেড়ে দিয়ে কর্মসংস্থানের সুযোগ করে দেয়ার জন্য জেলা প্রশাসন প্রধান অতিথির মাধ্যমে ৬ ভিক্ষুকের প্রতিজনকে ৫০ হাজার করে টাকা বিতরণ করা হয়। এছাড়াও ঢাকার ফুটপাত থেকে উদ্ধার করা পরিবারটিকে একটি অটোবাইক ও ৫০ হাজার টাকা তুলে দেয়া হয়।

সমাপনী অনুষ্ঠানে উন্নয়ন বিষয়ক কুইজ প্রতিযোগিতায় ১০ জনকে সঠিক উত্তর দেওয়ার জন্য ১ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও শেষ মিনে চিত্রাঙ্কন, রচনা ও সেরা স্টলকে পুরস্কার দেয়া হয়।

সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

 

NEWS24কামরুল

 

সম্পর্কিত খবর