যে কারণে বিলবোর্ডে নারী লিখলো, ‘আমি দুঃখিত সঞ্জু’

সংগৃহীত ছবি

যে কারণে বিলবোর্ডে নারী লিখলো, ‘আমি দুঃখিত সঞ্জু’

অনলাইন ডেস্ক

সোশ্যাল মিডিয়ায় বিস্ময়ের শেষ নেই। আবার ইন্টারনেটের দৌলতেই পৃথিবীর নানা প্রান্তের বিভিন্ন আজব ঘটনাও আসে আমাদের সামনে। যেমন সম্প্রতি এক অদ্ভূত বিলবোর্ডের ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। সেই বিলবোর্ডে এক নারীর বন্ধুকে বলার জন্য ‘সরি’ লেখা রয়েছে।

যা দেখে তাজ্জব হয়ে গিয়েছেন নেটিজেনরা।

টুইটারে সম্প্রতি একটি বিলবোর্ডের ছবি ভাইরাল হয়েছে। যেখানে সুস নামের এক নারী তার বন্ধু সঞ্জুর উদ্দেশ্যে লিখেছেন, সরি। সঙ্গে দেয়া রয়েছে দু’জনের দুটি ছোটবেলার ছবি।

প্রিয় মানুষটির ‘সরি’ লেখা এমন বিলবোর্ডের দেখা মিলেছে ভারতের নয়ডায় ওখলা বার্ড স্যানচুয়ারি মেট্রো স্টেশনের কাছেই। যা ইতিমধ্য়ে শুধু সেই এলাকার মানুষদেরই নয়, সমগ্র নেটপাড়াতেই ছেয়ে গিয়েছে।

একটি পেজ থেকে টুইটারে ছবিটি পোস্ট করা হয়। ঠিক কী ছিল সেই বিলবোর্ডে? ভাইরাল ছবিতে লেখা রয়েছে, আমি দু:খিত। সঞ্জু। আমি কখনও তোমাকে আঘাত করবো না। তোমার সুস (ভালোবাসার ইমোজি)। যার মধ্যে সরি (দু:খিত) শব্দটি খুবই বড় হরফে লেখা। সঙ্গে রয়েছে দু'জনেরই শৈশবের দুটি ছবি।

ছবিটি নেটদুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। অসংখ্য মানুষ যেমন পোস্টটি দেখেছেন। তেমনই এসেছে বিভিন্ন মজার প্রতিক্রিয়াও। যেমন এক নেটিজেন লেখেছেন, ‘এরকমভাবে সরি না বললে আর কীভাবেই বা ভালোবাসা ব্যক্ত করা যায়!’

আবার আরেকজনের মতে, সঞ্জুর জন্য বিলবোর্ডে খরচা না করে মিউচুয়াল ফাণ্ডে খরচা করলে কাজে দিত। অনেকে ছবিটি ফটোশপ করা কিনা তা নিয়েও প্রশ্ন তুলেছেন।

সূত্র: ইন্ডিয়া টাইমস

News24bd.tv/aa