অপেক্ষা করেও মার্টিনেজের দেখা পেলেন না জামাল

সংগৃহীত ছবি

অপেক্ষা করেও মার্টিনেজের দেখা পেলেন না জামাল

অনলাইন ডেস্ক

সাফ মিশন শেষ করে বেঙ্গালুরু থেকে দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। হায়দরাবাদ ও মুম্বাই হয়ে দুই ফ্লাইটে দুপুর সোয়া একটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় ফুটবলাররা। একই সময় বিমানবন্দরে ঢাকা ছাড়ার প্রস্তুতি নিচ্ছিলেন ১১ ঘণ্টার ঝটিকা সফরে বাংলাদেশে আসা আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ।

সে খবর জানা থাকায় মার্টিনেজের সঙ্গে দেখা করার ইচ্ছেতে বিমানবন্দরে অপেক্ষায় ছিলেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।

তবে তার অপেক্ষা আর ফুরালো না। মার্টিনেজের ফ্লাইটের সময় হয়ে যাওয়ায় দূর থেকেই তাকে দেখে সন্তুষ্ট থাকতে হলো জামালকে।

বাংলাদেশ ফুটবল দল যখন বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে বের হওয়ার পথে, ঠিক সেই সময় বাংলাদেশ ত্যাগের জন্য বিমানবন্দরে উপস্থিত হন মার্টিনেজ। সে সময় বিমানবন্দর থেকে বাংলাদেশের অনেক ফুটবলার নিজ গন্তব্যে রওনা দিয়েছিলেন।

কিন্তু জামাল ভূঁইয়া টিম অ্যাটেনডেন্ট মো. মহসীনকে নিয়ে মার্টিনেজকে দেখতে বর্হিগমনের দিকে যান। তবে সেই সাক্ষাৎ আর সম্ভব হয়নি।

জাতীয় দলের টিম অ্যাটেনডেন্ট মো. মহসিন বলেছেন, ‘অনেকে চলে গেলেও জামাল ভাইয়ের মার্টিনেজের সঙ্গে দেখা করার ইচ্ছে ছিল। তিনি আমাকেও সঙ্গে নেন। আমরা অপেক্ষা করছিলাম এবং কয়েকজনকে বলেছি বাংলাদেশ দলের অধিনায়ক অপেক্ষা করছে। মার্টিনেজ গাড়ি থেকে নামার পরপরই তাকে ভেতরে নিয়ে যাওয়া হয়। ’

বিমানবন্দরে উপস্থিত সংশ্লিষ্টদের মন্তব্য, সফর সংশ্লিষ্টরা একটু আন্তরিক হলেই দুই-তিন মিনিটের জন্য মার্টিনেজের সঙ্গে জামাল ভূঁইয়ার সাক্ষাৎ হতে পারত।

আজ বিকেল সাড়ে চারটায় কলকাতার উদ্দেশে ঢাকা ত্যাগ করার কথা মার্টিনেজের। এর আগে আজ ভোর সোয়া পাঁচটায় ১১ ঘন্টার এক সফরে আসেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের অন্যতম এই নায়ক।

news24bd.tv/SHS