রামপাল বিদ্যুৎকেন্দ্রের মালামালসহ গ্রেপ্তার ৪

রামপাল বিদ্যুৎকেন্দ্রের মালামালসহ গ্রেপ্তার ৪

শেখ আহসানুল করিম, বাগেরহাট

বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে চুরি করা মালামালসহ চারজনকে গ্রেপ্তার করেছে রামপাল থানা-পুলিশ। মঙ্গলবার ভোর রাতে তাপবিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে নির্মাণাধীন অডিটোরিয়ামের কাছে ওয়াচ টাওয়ার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় অভিযুক্তদের কাছ থেকে ৪০ কেজি তামার তার, বিভিন্ন প্রকারের পাইপ ও লোহার ২০০ কেজি মালামাল উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলো, বাগেরহাটের ফকিরহাট উপজেলার শুভদিয়া গ্রামের আবু জাফরের ছেলে পারভেজ শেখ (২৪), মৃত শেখ আবু জাফরের ছেলে শেখ সালাম (৩৫), ইয়ামিন শেখের ছেলে ধলু শেখ (২৪) ও ওমর আলী শেখের ছেলে শুকুর শেখ (২২)।

গ্রেপ্তারদের বিকেলে বাগেরহাটের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রামপাল থানার অফিসার ইনচার্জ এসএম আশরাফুল আলম জানান, দীর্ঘ দিন ধরে একটি চোর সিন্ডিকেট রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে চুরি করে আসছিল। আমি দায়িত্ব নেওয়ার পর বিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে নজরদারী বৃদ্ধি করি। কারা কারা এই চুরির সঙ্গে জড়িত তাদের সম্পর্কে তথ্য সংগ্রহ করা হয়।

মঙ্গলবার ভোর রাতে তাপবিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে তামার তার, বিভিন্ন প্রকারের পাইপ ও লোহার সামগ্রীসহ চার চোরকে পুলিশ গ্রেপ্তার করে। এখন এই তাদের গ্রেপ্তারের পর গডফাদারদের চিহ্নিত করা পুলিশের জন্য সহজ হবে বলেও ওসি।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক