মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৫ ঘন্টা ৪৭ মিনিট আগে

নানা-তনুশ্রী বিতর্কে জড়ালেন অক্ষয়

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নানা-তনুশ্রী বিতর্কে জড়ালেন অক্ষয়

এবার তনুশ্রী-নানা পাটেকার বিতর্কে জড়ালেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। এ ব্যাপারে তিনি পুলিশের দ্বারস্থও হয়েছেন।

ভারতীয় গণমাধ্যম জানায়, সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সাংবাদিকদের মুখোমুখি হন অক্ষয় কুমার।

তাকে প্রশ্ন করা হয়, ৯ বছর পর করিনা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করার খবরে কেমন লাগছে।

অক্ষয় বলেন, এই প্রশ্নের উত্তর দেওয়ার জন্য তিনি সেখানে বসেননি। অন্যদিন যেন তাঁকে প্রশ্ন করা হয়, সেই কথা বলেন অক্ষয়।

কিন্তু, বলিউড ‘খিলাড়ি’-র ওই উত্তরকে এক্কেবারে অন্যরকমভাবে সাজিয়ে ইউটিউবে আপলোড করা হয়।

যেখানে দেখানো হয়, তনুশ্রী দত্তের যৌন হেনস্থার অভিযোগ নিয়ে প্রশ্ন করা হয় তাঁকে। যার উত্তরে অক্ষয় বিষয়টি এড়িয়ে যান এবং অন্য কোনওদিন উত্তর দেবেন বলে জানান। ওই ভিডিও ইউটিউবে আপলোড হওয়ার পর পরই তা ভাইরাল হয়ে যায়। যা নিয়ে প্রবল আপত্তি জানান অক্ষয়।

তিনি বলেন, তনুশ্রী দত্ত এবং নানা পাঠেকর বিতর্কে তাঁর অন্য প্রশ্নের উত্তর জুড়ে দেওয়া হয়েছে অন্যায়ভাবে। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই অক্ষয় কুমারের মুখপাত্র সাইবার ক্রাইম বিভাগের দ্বারস্থ হয়েছেন। কে বা কারা অক্ষয় কুমারের ভিডিও বিকৃত করে তা ইউটিউবে আপলোড করেছেন, সে বিষয়ে তদন্তের আশ্বাস দিয়েছে পুলিশ প্রশাসনও।

তবে ইউটিউব থেকে ইতিমধ্যেই অক্ষয় কুমারের সেই ভিডিও সরিয়ে দেওয়া হয়েছে। কিন্তু, ইউটিউব থেকে বিষয়টি সরিয়ে দেওয়ার পরও অক্ষয় যেন কিছুতেই দমছেন না। কে বা কারা ওই কীর্তি করেছেন, তা এবার প্রকাশ্যে আনতে চাইছেন বলিউড ‘খিলাড়ি’।

এদিকে নানা পাঠেকর বিতর্কের রেশ শেষ হতে না হতেই সালমন খানের নাম উঠে এল তনুশ্রীর মুখে। যেখানে সালমান খান ‘ভগবান’ নন এবং বিগ বসের ঘর ‘স্বর্গ’ নয় বলে মন্তব্য করেন তনুশ্রী।

পাশাপাশি সালমান খানের বিগ বসের ঘরে যাওয়ার জন্য তিনি প্রকাশ্যে এস্টে চাইছেন বলে যাঁরা ভাবছেন, তাঁরা ভুল করছেন বলেও স্পষ্ট জানান বলিউডের বাঙালি অভিনেত্রী।

উল্লেখ্য, ‘হর্ন ওকে প্লিস’-এর সেটে নানা পাঠেকর তাঁর যৌন হেনস্থা করেছেন। সম্প্রতি বলিউডের বর্ষীয়ান অভিনেতার বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ করেন ‘আশিক বানায়া আপনে’ অভিনেত্রী। যা নিয়ে ইতিমধ্যেই সরগরম হয়ে উঠতে শুরু করেছে বি টাউনের বিভিন্ন অংশে। 

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য