মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৬ ঘন্টা ১৫ মিনিট আগে

‘পরিচালক আমাকে জড়িয়ে ধরে চুলের গন্ধ শুকতেন’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

‘পরিচালক আমাকে জড়িয়ে ধরে চুলের গন্ধ শুকতেন’

বলিউডের নানা পাটেকারের বিরুদ্ধে আনা যৌন হেনস্তা নিয়ে যখন আলোচনা–সমালোচনা চলছে তুমুল হারে। এর মধ্যে আবার বছর পাঁচেক আগের আরেকটি ঘটনা ফাস করলেন কঙ্গণা রানওয়াত।

হিন্দি ছবি ‘চিলার পার্টি’, ‘কুইন’, ‘শান্দার’ আর ‘সুপার থার্টি’র পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে বিরুদ্ধে এবার গর্জে উঠলেন তিনি।

ভারতীয় গণমাধ্যম সূত্র জানায়, কুইন ছবি তাঁকে পৌঁছে দিয়েছিল জনপ্রিয়তার শিখরে ৷ এই ছবিতে অভিনয়ের জন্য পেয়েছিলেন জাতীয় পুরস্কার ৷ কুইন ছবির পরিচালক বিকাশ বেহলের বিরুদ্ধে অভিযোগ আনলেন তিনি৷

তিনি জানিয়েছেন, বিকাশ বিবাহিত সত্ত্বেও প্রতি রাতে তাঁর অন্যান্য নারীসঙ্গ প্রয়োজন হতো ৷ শুধু তাই নয় রাতে তাড়াতাড়ি শুয়ে পড়ার জন্য কঙ্গণাকে নিয়ে মজাও করতেন বিকাশ।

পাশাপাশি, কোনও অনুষ্ঠানে তাঁর সঙ্গে দখা হলেই, বিকাশ জোরে জড়িয়ে ধরতেন কঙ্গণাকে ৷ কঙ্গণার ঘারে মাথা গুঁজে তাঁর চুলের গন্ধ শোকার চেষ্টা করতেন পরিচালাক। সেই সঙ্গে বলেতেন ‘ইউ স্মেল গুড কে’!

প্রসঙ্গত, বিকাশের প্রোডকশন হাউজের অন্য এক নারীর অভিযোগকে সমর্থন করেই কঙ্গণার এই বক্তব্য ৷ আপাতত বিকাশ বেহল, অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোতয়ানে এবং মধু ম্যানটেনার প্রোডাকশন হাউজ ফ্যান্টমও ভাঙছে ৷ তবে তার পেছনে বিকাশের এমন আচরণ দায়ি কিনা, সেটা স্পষ্ট হয়নি৷

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য