বার বার 'না' করার পরও লেডি গাগার সঙ্গে যা করলেন শাহরুখ!  

বার বার 'না' করার পরও লেডি গাগার সঙ্গে যা করলেন শাহরুখ!  

অনলাইন ডেস্ক

বলিউড সুপারস্টার শাহরুখ খান। তাঁর ব্যক্তিত্ব বরাবরই মন জয় করেছে নারীদের। ৫৮ বছর বয়সে এখনও তিনি নারীদের ‘হার্টথ্রব’। নারীদের প্রতি তাঁর ব্যবহারের জন্য বরাবরই প্রশংসিত হয়েছেন শাহরুখ।

এবার শাহরুখকে নিয়ে নিন্দা গায়িকা লেডি গাগার প্রতি তাঁর ব্যবহারের কারণে। বার বার মানা করছেন গায়িকা, তবু কথা শোনেননি শাহরুখ। বাদশার এমন আচরণে অবাক নেটপাড়ায়। ঠিক কী হয়েছিল?

২০১১ সালে ভারতে আসেন বিশ্বখ্যাত সঙ্গীতশিল্পী লেডি গাগা।

সেই সময় এক সাক্ষাৎকারে এক সোফায় দেখা যায় গাগা ও শাহরুখ খানকে। সেখানে হাসিঠাট্টা করছিলেন তাঁরা। এমনিই শাহরুখ তাঁর হাস্যরস ও বুদ্ধিমত্তার কারণে বার বার প্রশংসিত হয়েছেন। তবে গাগার ক্ষেত্রে যেন ঘটনাটা উল্টো হয়ে গেল। হঠাৎ করেই গাগা-শাহরুখের সেই সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

প্রথম থেকেই গাগার চায়ের কাপ নিতে চান শাহরুখ, এড়িয়ে যান গায়িকা। তারপর মজা করতে করতে শাহরুখ কথা প্রসঙ্গে বলেন, ‘‘হয়তো আপনার কাছে টাকা নেই, শপিং করতে পারছেন না, আমি আমার এই দামি ঘড়ি আপনাকে উপহার দিতে চাই। ” যদিও ঘটনাটা একেবারেই মজার ছলে নেননি গাগা। বার বার না করতে থাকেন গায়িকা। প্রত্যাখান করেন অভিনেতাকে। কিন্তু খানিকটা তাঁর স্বভাবের বিপরীতে হেঁটেই গাগাকে জোর করতে থাকেন তিনি। তাঁর হাত টেনে ঘড়িটা পরিয়ে দিতে চাইলে গাগা বলেন, ‘‘তুমি তোমার অনুরাগীদের দিয়ে দাও। ’’

সোফার যে প্রান্তে শাহরুখ বসেছিলেন সেটা ছেড়ে প্রায় গাগার অনেকটা কাছাকাছি চলে আসেন। তাতেই খানিকটা অপ্রস্তুত হয়ে পড়েন গায়িকা।

এই ভিডিও ভাইরাল হতেই অভিনেতার এই ব্যবহারের সমলোচিত হয় নেটপাড়ায়। কেউ লিখেছেন, ‘‘না মানে না। ’’ কারও কথায়, ‘‘এই ব্যবহার অন্য কেউ করলে লাঞ্ছিত করা হত তাঁকে। ’’ কেউ বলেছেন, ‘‘উনি প্রায় ওঁর উপর ঝাঁপিয়ে পড়েন, এটা ঠিক নয়। ’’

সূত্র: হিন্দুস্তান টাইমস।  

এই রকম আরও টপিক