পঞ্চায়েত ভোটের ফলে এগিয়ে তৃণমূল, মমতার অভিনন্দন

সংগৃহীত ছবি

পঞ্চায়েত ভোটের ফলে এগিয়ে তৃণমূল, মমতার অভিনন্দন

অনলাইন ডেস্ক

পঞ্চায়েত নির্বাচনে ভারতীয় তৃণমূল কংগ্রেস এগিয়ে রয়েছে। ৩৬ হাজার ৬৬৫টি গ্রাম পঞ্চায়েতে জয়ী হয়ে এখন পর্যন্ত সংখ্যাগরিষ্ঠ অবস্থানে রয়েছে দলটি।

মঙ্গলবার সকাল থেকে শুরু হয়েও রাত পর্যন্ত চলে ভোট গণনা। ফলাফলে জানা গেছে, ৬৩ হাজার ২২৯টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে ৩৬ হাজার ৬৬৫টিতে জয়ী হয়েছে তৃণমূল।

বিজেপি ৭২৬৫টিতে, বাম ফ্রন্ট ২৩৯৭টিতে, কংগ্রেস ১৮১১টিতে এবং আইএসএফ জয় পেয়েছে ৮টিতে।

অপরদিকে পঞ্চায়েত সমিতির মধ্যেও এগিয়ে রয়েছে তৃণমূল। ৯৭৩০টি পঞ্চায়েত সমিতির মধ্যে ২৩১৯টিতে তৃণমূল জয়ী হয়েছে। বিজেপি জিতেছে ১০৯টি এবং বাম ফ্রন্ট জিতেছে ৩৯টিতে।

May be an image of 1 person and text that says 'সকল মা-মাটি মানুষকে আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন গ্রামবাংলায় পুনরায় বিকশিত জোড়াফুল।  এই পঞ্চায়েত নির্বাচনে আপনাদের অভভতপূর্ব সমর্থন, অকুষ্ঠ ভালোবাসা এবং অপার আশীর্বাদে আমি তথা আমার গোটা তৃণমূল কংগ্রেস পরিবার কৃতজ্ঞ।  এই জয় আমার প্রণম্য গণদেবতার জয়।  এই নির্বাচন আবারও প্রমান করলো, বাংলার মানুষের হৃদয়ে তৃণমূল কংগ্রেসই আসীন।  NUAn জনগণের পঞ্চায়েত গঠনে আমাদের দল সর্বদা বদ্ধপরিকর সাধারণ মানুষের উন্নতিকল্পে আমি এবং আমাদের দলের প্রত্যেকটি সদস্য সদা নিবেদিতপ্রাণ।  এই গণতান্ত্রিক রায়কে শিরোধার্য করে আমরা সকলে একসঙ্গে আমার প্রিয় বাংলার উন্নয়ন এবং প্রগতির জন্য কাজ করে যাবো জয় বাংলা! মা-মাটি-মানুষ মানুষ জিন্দাবাদ!'

যদিও জয়ের খবরের আগেই নাকি তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। ফেসবুকে একটি পোস্টারের ছবি দিয়ে মমতা লিখেছেন, ‘গ্রামবাংলায় পুনরায় বিকশিত জোড়াফুল। এই পঞ্চায়েত নির্বাচনে আপনাদের অভূতপূর্ব সমর্থন, অকুণ্ঠ ভালবাসা এবং অপার আশীর্বাদে আমি তথা আমার গোটা তৃণমূল কংগ্রেস পরিবার কৃতজ্ঞ। এই জয় আমার প্রণম্য গণদেবতার জয়। ’ সূত্র : আনন্দবাজার।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক