আবারও নৌকাকে জয়যুক্ত করতে হবে: আতিক

সংগৃহীত ছবি

আবারও নৌকাকে জয়যুক্ত করতে হবে: আতিক

অনলাইন ডেস্ক

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগের মার্কা নৌকা। নৌকার কোনো ব্যাকগিয়ার নেই। আর এ গিয়ার উন্নয়নের, একে সামনে এগিয়ে যেতেই হবে। বুধবার (১২ জুলাই) রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের শান্তি সমাবেশে তিনি এ কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, উন্নয়নের যেমন বিকল্প নেই, তেমনি উন্নয়নের জন্য নৌকা ও আওয়ামী লীগের বিকল্প নেই। উন্নয়নের ধারা অব্যাহত রেখে শেখ হাসিনার নেতৃত্বে আবারও নৌকাকে জয়যুক্ত করতে হবে।

বিকেল ৩টায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফির সভাপতিত্বে এ সমাবেশ শুরু হয়। ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে’ এ শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের।

তবে বিকেল ৩টা পর্যন্ত তাকে সমাবেশস্থলে উপস্থিত হতে দেখা যায়নি।

সরেজমিনে দেখা যায়, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচির পরিচালনায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতারা সমাবেশে বক্তব্য দিচ্ছেন। তাদের বক্তব্যের সমর্থনে হাততালি দিচ্ছেন কর্মীরা। বিকেল ৩টা পাঁচ মিনিটে বৃষ্টি শুরু হলেও সমাবেশ চালিয়ে যান তারা। নেতাকর্মীরা বৃষ্টি উপেক্ষা করেই সমাবেশস্থলে অবস্থান করেন। গুলিস্তান জিরো পয়েন্ট থেকে গুলিস্তান হকার্স মার্কেট পর্যন্ত রাস্তায় নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন।

সমাবেশের মঞ্চে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভাপতি জাহাঙ্গীর কবির নানক, কামরুল ইসলাম, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি প্রমুখ নেতাকে দেখা গেছে।
News24bd.tv/AA