গোপালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩০

প্রতীকী ছবি

গোপালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩০

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা বাস শ্রমিক ইউনিয়নের বর্তমান ও সাবেক সভাপতির সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৩০ জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে অন্তত ৩০টি বাড়ি-ঘর ভাঙচুর করা হয়। সংঘর্ষ থামাতে শর্ট গানের ৪০ রাউন্ড গুলি নিক্ষেপ ও ৬ জনকে আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় গোপালগঞ্জ শহরতলীর হরিদাসপুর পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে।

 

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাবেদ মাসুদ সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা বাস শ্রমিক ইউনিয়নের বর্তমান সভাপতি বুলবুল ইসলাম ও সাবেক সভাপতি জাসু শেখের মধ্যে বিরোধ চলছিল।

জানা যায়, বুধবার সকালে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এর জেরে সন্ধ্যায় দু’পক্ষের সমর্থকেরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ জড়িয়ে পড়ে।

ঘণ্টা ব্যাপী ধরে চলা এ সংঘর্ষে একে অপরের ওপর বৃষ্টির মতো ইট-পাটকেল নিক্ষেপ করলে কমপক্ষে ৩০ জন আহত হন। এ সময় উভয় পক্ষের অন্তত ৩০টি বাড়ি-ঘরে ভাঙচুর চালিয়ে লুটপাট করা হয়।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জ এবং টিয়ার গ্যাস ও ৪০ রাউন্ড শর্টগানের গুলি নিক্ষেপ করে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আসে। এ সময় ঘটনাস্থল থেকে ৬ জনকে আটক করা হয়। গুরুতর আহত ১০ জনকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

news24bd.tv/কামরুল

এই রকম আরও টপিক