‘সাফ সেরা’র ট্রফি হাতে পেলেন জিকো

সংগৃহীত ছবি

‘সাফ সেরা’র ট্রফি হাতে পেলেন জিকো

অনলাইন ডেস্ক

ভারতের বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হওয়া সাফ বঙ্গবন্ধু চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে খেলে বাংলাদেশ। শেষ চারে কুয়েতের কাছে ১-০ গোলে হেরে ফাইনাল খেলার স্বপ্নভঙ্গ হয় হাভিয়ের কাবরেরার শিষ্যদের। দল সেমি থেকে বাদ পড়লেও চার ম্যাচে গোলবারের নিচে দুর্দান্ত পারফরম্যান্স করায় টুর্নামেন্ট সেরা গোলরক্ষকের পুরস্কার পান বাংলাদেশের গোলরক্ষক আনিসুর রহমান জিকো।

সেমিতে সাফ যাত্রা শেষের পর দেশে ফিরে আসে বাংলাদেশ।

যে কারণে ফাইনালের দিন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি জিকো। নিতে পারেননি ট্রফিও। তবে আজ (বৃহস্পতিবার) দুপুরে ঢাকার সাফ কার্যালয়ে বাংলাদেশের এই গোলরক্ষক পুরস্কার গ্রহণ করেছেন। সেরা গোলরক্ষকের পুরস্কারটি জিকোর হাতে হস্তান্তর করেন সাফের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল।
 

সাফের সেমিফাইনাল থেকে বিদায় নিয়ে বাংলাদেশ দল গত ৩ জুলাই দেশে আসে। পরের দিন সাফের ফাইনাল শেষে পুরস্কার প্রদান অনুষ্ঠানে জিকো সেরা গোলরক্ষকের জন্য মনোনীত হন। জিকোর অনুপস্থিতিতে সাফের কম্পিটিশন ম্যানেজার আসিফ মাহমুদ পুরস্কারটি গ্রহণ করেন। পরবর্তীতে জিকোর পুরস্কার ঢাকায় নিয়ে আসেন আসিফ।

সাফ কার্যালয় থেকে জিকোর সঙ্গে যোগাযোগ করলে তিনি সশরীরে পুরস্কার গ্রহণের কথা জানান। ক্লাব অনুশীলনের এক ফাঁকে আজ তিনি পুরস্কার বুঝে নিলেন।

news24bd.tv/SHS