গোপালগঞ্জে গৃহবধূকে অপহরণ করে ধর্ষণ, গ্রেপ্তার ১

গোপালগঞ্জে গৃহবধূকে অপহরণ করে ধর্ষণ, গ্রেপ্তার ১

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক গৃহবধূকে অপহরণের পর সংঘবদ্ধ ধর্ষণ এবং আত্মহননে প্ররোচনা মামলার প্রধান আসামি আসলাম চৌধুরী বাবুকে (২২) মাদারীপুরের রাজৈর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮।  

বুধবার রাত ১০টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার বাবু কোটালীপাড়ার বানারঝর গ্রামের লাল মিয়া চৌধুরীর ছেলে।  

বৃহস্পতিবার সকাল ১১টায় বরিশাল নগরীর রূপাতলী এলাকায় র‌্যাব-৮ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান র‌্যাব-৮ কমান্ডিং অফিসার লে. কর্নেল মাহমুদুল হাসান।

 

তিনি বলেন, গত ১৩ মে বিকেলে পিরোজপুরের নাজিরপুর উপজেলার এক গৃহবধূ কেনাকাটার উদ্দেশ্যে কোটালীপাড়া যান। ওইদিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাবু ও তার সহযোগি জিসানসহ অন্যরা ওই গৃহবধূকে ভয়ভীতি দেখিয়ে কোটালীপাড়ার বানারঝর থেকে তালপুকুরিয়া গ্রামের কালাম মোল্লার ঘেরে নিয়ে যায়।  

সেখানে বাবু ও জিসানসহ ৫ জন পালাক্রমে ধর্ষণ করে ওই গৃহবধূকে। পরে তাকে তালপুকরিয়া লিংক রোডের পাশে ফেলে রেখে যায় তারা।

এ ঘটনায় ক্ষোভে লজ্জায় পর দিন ১৪ মে ভোর ৫টার দিকে স্বামীর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহনন করেন ওই গৃহবধূ।  

এ ঘটনায় ১৫ মে নাজিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন নিহতের স্বামী সুনীল মণ্ডল। এ মামলার ছায়া তদন্ত করে র‌্যাব। তথ্য প্রযুক্তির সহায়তায় গত বুধবার রাতে মাদারীপুরের রাজৈর থেকে এ মামলার প্রধান আসামি আসলাম চৌধুরী বাবুকে গ্রেপ্তার করে র‌্যাব-৮।  

জিজ্ঞাসাবাদ শেষে তাকে নাজিরপুর থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন র‌্যাব-৮ কমান্ডিং অফিসার লে. কর্নেল মাহমুদুল হাসান।  

news24bd.tv/কামরুল

পাঠকপ্রিয়