শাহরুখ-সালমানকে নিয়ে বড় চমক যশরাজ ফিল্মসের

শাহরুখ-সালমানকে নিয়ে বড় চমক যশরাজ ফিল্মসের

অনলাইন ডেস্ক

বলিউডের দুই সুপারস্টার শাহরুখ খান ও সালমান খান। সালমানের যাঁরা একনিষ্ঠ ভক্ত তাঁদের জন্য এবারের দীপাবলি আরও বিশেষ হতে চলেছে। নভেম্বরে কালীপুজোর সময়ই যে মুক্তি পাচ্ছে 'টাইগার ৩'।

যশ রাজ স্পাইভার্সের আগামী ছবিতে ফের সালমান-ক্যাটরিনা জুটিকে একসঙ্গে দেখা যাবে।

সঙ্গে বিশেষ চমক হিসেবে থাকবেন 'পাঠান', থুড়ি শাহরুখ খান। দর্শকরা আরও একবার শাহরুখ-সালমান ক্রসওভারের সাক্ষী থাকবেন। ফলে সবটা মিলিয়েই এই ছবি যে পুরো ধামাকেদার হতে চলেছে সেটা বেশ স্পষ্ট।

এবার জানা গেল এই ছবি নিয়ে আরও একটি বিশেষ চমক।

ভারতীয় পত্রিকার সূত্রের খবর অনুযায়ী, 'টাইগার' এবং 'পাঠান' দুজনেই মেগা দীপাবলি উদযাপনে সামিল হবেন কোথায়? যশ রাজ ফিল্মসের তরফে একটি ধামাকেদার দীপাবলি উদযাপনের আয়োজন করা হবে, সেখানে হাজির থাকবেন শাহরুখ খান এবং সালমান খান।

সূত্রের তরফে জানানো হয়েছে, 'এটা নিশ্চিত যে শাহরুখ খান 'টাইগার ৩' ছবিতে থাকছেনই। দুই তারকা মিলে এই ছবিতে হইচই করবেন। আর সেটার উদযাপন হবে এবার হলে। '

এছাড়া তিনি আরও জানান, 'এবার ভারতের এই দুই সব থেকে বেশি চর্চিত এবং জনপ্রিয় তারকা দীপাবলিতে একসঙ্গে বড় পর্দায় আসছেন। ফলে সেই উপলক্ষ্যে ভারতের সব থেকে উৎসবকেও হয়তো দারুণভাবে উদযাপন করা হবে। আগামীতে সঠিক সময় সমস্ত তথ্য প্রকাশ্যে আনা হবে। ' আপাতত যশ রাজ ফিল্মসের তরফে মুখে কুলুপ এঁটে রাখা হয়েছে।

প্রসঙ্গত 'টাইগার ৩' ছবিটির আগে সালমান এবং শাহরুখকে শেষবার একসঙ্গে সিদ্ধার্থ আনন্দের ছবি 'পাঠান' -এ দেখা গিয়েছিল। বক্স অফিসে রীতিমত ঝড় তুলেছিল সেই ছবি। 'পাঠান' বলিউডের সব থেকে বেশি আয় করা ছবির খেতাব পায়।

সূত্র: হিন্দুস্তান টাইমস।