নানা বাড়ি বেড়াতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

নানা বাড়ি বেড়াতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

অনলাইন ডেস্ক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নানা বাড়ি বেড়াতে গিয়ে ডোবার পনিতে ডুবে সাদিয়া খাতুন (৭) ও পলি খাতুন (৭) নামের দুই শিশুর মৃত্য হয়েছে। সম্পর্কে তারা খালাতো বোন।

বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকেল ৩টার দিকে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের আমবাড়ী গ্রামের এই ঘটনা ঘটে।

সাদিয়া পার্শ্ববর্তী তালুককানুপুর ইউনিয়নের সমেস পাড়া গ্রামের সাইফুল ইসলামের কন্যা।

আর পলি খাতুন রাখাল বুরুজ ইউনিয়নের আমতলী গ্রামের পলাশ মিয়ার কন্যা। তারা দুইজনই উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের আমবাড়ী গ্রামে ফজলুর রহমানের বাড়িতে বেড়াতে এসেছিল।

স্থানীয়রা জানান, ফজলুর রহমানের বাড়ির পাশে ভুগর্ভস্থ বালি উত্তোলন করা একটি বিশাল আকৃতির গর্ত হয়েছিল। সম্প্রতি বৃষ্টিতে ওই গর্ত পানিতে পরিপূর্ণ হয়।

বৃহস্পতিবার দুপুরে ছেলে-মেয়েদের সঙ্গে জমির পানিতে খেলার সময় সাদিয়া ও পলি বাড়ীর পার্শ্বে বালু উত্তোলন করা গর্তে পড়ে যায়।  

বেশ কিছু সময় কেটে গেলেও তারা উঠে না আসায় অপর সঙ্গীরা বাড়িতে খবর দেয়। খবর পেয়ে তাদের অভিভাবকরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। স্বজনরা গর্তের পানিতে তাদের খুঁজতে থাকে। প্রায় আধাঘণ্টা খোঁজার পর তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নীরিক্ষা করে তাদের মৃত ঘোষণা করে।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাটি খুবই মর্মান্তিক। স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে তাদের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

news24bd.tv/কামরুল