বাসের ধাক্কায় সড়কে ছিটকে পড়ে চাকায় পৃষ্ট তরুণ

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বাসের ধাক্কায় সড়কে ছিটকে পড়ে চাকায় পৃষ্ট তরুণ

বেলাল রিজভী, মাদারীপুর

মাদারীপুরের ডাসারে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। রোববার (১৬ জুলাই) ভোর সাড়ে ৪টায় ও সকাল ৬টায় উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের মেলকাই ও পাথুরিয়ার পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বরিশালের গৌরনদী উপজেলার বৌঙ্কড়া এলাকার মকবুল হোসেনের ছেলে হাফিজুর রহমান (৩১)ও  কুমিল্লার চান্দিনা উপজেলার বড়কুড়া এলাকার হেলাল উদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাঈম মো. মোফাজ্জেল হক।

স্থানীয়দের বরাতে হাইওয়ে ওসি জানায়, ভোর সাড়ে ৪টার দিকে বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন মো. মেহেদী হাসান। তার মোটরসাইকেলটি মেলকাই এলাকায় আসার পরে বিপরীতমুখী এক বাস তাকে ধাক্কা দেয়। এ সময় তিনি সড়কে ছিটকে পড়ে বাসের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

এই দুর্ঘটনার কিছুক্ষণ পরেই ভোর ৬ টার দিকে একই মহাসড়কের মেলকাইয়ের পার্শ্ববর্তী পাথুরিয়ারপাড় এলাকায় অপর আরেকটি বাসের ধাক্কায় ঢাকামুখী মোটরসাইকেলের চালক হাফিজুর রহমান নিহত হয়েছেন।

খবর পেয়ে সকাল সাড়ে ৭টার দিকে নিহতদের লাশ উদ্ধার করে মাদারীপুর মস্তোফাপুর হাইওয়ে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশ দুটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওসি আবু নাঈম মো. মোফাজ্জেল হক বলেন, আলাদা দুটি বাসের চাপায় দুই মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় পরের ঘাতক বাস পালিয়ে যায়। বাসদুটি ও চালককে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

news24bd.tvতৌহিদ

পাঠকপ্রিয়