ট্রাক্টরচাপায় ছিঁড়ে গেল মায়ের দুই পা, ছেলে হাসপাতালে

ট্রাক্টরচাপায় ছিঁড়ে গেল মায়ের দুই পা, ছেলে হাসপাতালে

আব্দুর রশিদ শাহ, নীলফামারী

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় সুনন্তী বালা(৪৫) নামে নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই নারীর ছেলে কৃষ্ণ চন্দ্র রায়(২২)। শনিবার (১৫জুলাই) রাত সাড়ে ৮ টার দিকে সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের দুহুলি বাজারের বুড়িখোড়া নদীর ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুনন্তী বালা নীলফামারী সদর উপজেলার রামনগর ইউনিয়নের দোলাপাড়ার এলাকার ফনি ভূষণের স্ত্রী(৪৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাত ৮ টার দিকে ছেলের সঙ্গে বাবার বাড়ি সদর উপজেলার কচুকাটা নোয়ালির ডাঙ্গা থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে ফিরছিলেন সুনন্তী বালা। পথে দুহুলি বাজারের বুড়িখোড়া নদীর ব্রিজে একটি পণ্য বোঝাই ট্রাক্টরকে ওভারটেক করার সময় তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে ছিটকে পড়ে।

এ সময় ট্রাক্টরের চাকায় চাপা পড়ে সুনন্তী বালার দুই পা ছিঁড়ে যায় ও তার ছেলে গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের সদস্যরা আহত দুজনকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুনন্তী বালাকে মৃত ঘোষণা করেন।

অবস্থার অবনতি হওয়ায় কৃষ্ণ চন্দ্রকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নীলফামারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক এনামুল হক বলেন, আমরা খবর পেয়ে মা ও ছেলেকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেছি। মায়ের পা দুটি ছিঁড়ে যাওয়ায় মারাত্মকভাবে আহত হয়।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার  বলেন, দুহুলী বাজারে মোটরসাইকেল ও ট্রাক্টরের দুর্ঘটনায় দুইজন  গুরুতর আহত  হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে একজন মারা যায় আর একজনকে রংপুর মেডিকেল হাসপাতালে পাঠিয়েছেন চিকিৎসক।

ঘটনার পর ট্রাক্টর রেখে চালক ও তার সহকারী পালিয়ে যান। ট্রাক্টর ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি সত‍্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tvতৌহিদ