বিয়ের ৯ দিন আগে ঘটকের ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা

বিয়ের ৯ দিন আগে ঘটকের ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা

র‌্যাবের হাতে ঘটক আটক

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুর সদর ইউনিয়নের চাড়াখালি এলাকায় বিয়ের ৯ দিন আগে হালিম সিকদার (৪৫) নামে এক ঘটকের ধর্ষণের শিকার হয়ে ১৫ বছর বয়সী কিশোরী নববধূ অন্তঃসত্ত্বা হয়ে স্বামীর ঘর ছাড়া হয়েছেন।

এ ঘটনায় গত ২৮ জুন রাজাপুর থানায় ঘটক হালিম সিকদারকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগীর নানা। মামলার পর থেকেই হালিম সিকদার পলাতক ছিল। ১৪ জুলাই র‌্যাব - ৮ এর একটি দল ঢাকা নারায়ণগঞ্জ এলাকায় একটি সিমেন্ট ফ্যাক্টরি থেকে হালিম সিকদারকে গ্রেপ্তার করে ১৫ জুলাই রাজাপুর থানায় হস্তান্তর করেছেন।

উল্লেখ্য, প্রায় ১৩ বছর আগে ভুক্তভোগী কিশোরীর বাবা ও মায়ের বিবাহ বিচ্ছেদ হয় এবং তারা পুনরায় ভিন্ন ভিন্ন স্থানে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে সংসার শুরু করে। সেই থেকেই ওই কিশোরীকে তার নানা ভরণপোষণ করে। অভিযুক্ত হালিম সিকদারের প্রস্তাবে গত ২৪ এপ্রিল ২০২৩ তারিখে নুর জামান নামে এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয় ওই কিশোরীর। এর আগে গত ১৫ এপ্রিল দুপুরের সময় কিরোশীর নানার বাসার পেছনের দরজা দিয়ে ঘরে প্রবেশ করে ঘটক হালিম সিকদার কিশোরীকে ধর্ষণ করে।

পরে বিভিন্ন সময়ে প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ করে। যে কারণে কিশোরী গর্ভবতী হয়।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, মামলার পর থেকেই আসামি হালিম সিকদার পলাতক ছিল। তাকে নারায়ণগঞ্জের একটি সিমেন্ট ফ্যাক্টরি থেকে আটক করে র‌্যাব - ৮ এর একটি দল। পরে ১৫ জুলাই রাজাপুর থানায় হস্তান্তর করা হয়।

news24bd.tvতৌহিদ

সম্পর্কিত খবর