প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি, বেতন ৯০ হাজার

প্রতীকী ছবি

প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি, বেতন ৯০ হাজার

অনলাইন ডেস্ক

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল। সংস্থাটি ভোলায় স্টপ দ্য স্টিগমা প্রকল্পে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: ক্যাপাসিটি বিল্ডিং স্পেশালিস্ট—স্টপ দ্য স্টিগমা

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: সমাজবিজ্ঞান এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

অ্যাডোলেসেন্ট/সেক্সুয়াল অ্যান্ড রিপ্রোডাকটিভ হেলথ বা ওয়াস–সংক্রান্ত বিষয়ে কোনো ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ওয়াস ও এমএইচএম প্রকল্পে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। মেনস্ট্রুয়াল হাইজিন ম্যানেজমেন্ট, জেন্ডার ডাইমেনশন আ জেন্ডার ইক্যুয়ালিটি অ্যান্ড ইনক্লুশনে বিস্তর জানাশোনা থাকতে হবে। কোনো উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন, মনিটরিং ও সুপারভিশনে নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে।
রিপোর্টিং ও প্রশিক্ষণ দেওয়ার দক্ষতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। তথ্যপ্রযুক্তির জ্ঞান থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

কর্মস্থল: ভোলা

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৯০,০০০ থেকে ১,০০,০০০ টাকা (অভিজ্ঞতার ওপর ভিত্তি করে)। এ ছাড়া জীবনবিমা, মেডিকেল বিমাসহ অন্যান্য সুবিধা আছে।

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীরা চাকরিসংক্রান্ত বিস্তারিত এই লিংক থেকে জেনে একই লিংকের Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে পারবেন।  

আবেদনের শেষ তারিখ: ২১ জুলাই ২০২৩।

পাঠকপ্রিয়